1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

চিরতরে না ফেরার দেশে চলে গেলেন বিল্লাল হোসেন চেয়ারম্যান

ইউনুছ খান
  • প্রকাশিতঃ সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৩৪৭ বার পঠিত

বরুড়া উপজেলার ৯ নং দক্ষিণ শীলমুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন মজুমদার আজ ৩.৩০ মিনিট সময় কুমিল্লা কুছাইতলী জেনারেল হসপিটালে আইসিউতে চিকিৎসাদিন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিয়ুন।

পাবিবারিক সূত্রে জানা যায়, তিনি বেশ কিছু দিন করোনা ভাইরাস ও ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হসপিটালে ছিলেন, পরে তার অবস্থার অবনতি দেখলে তাকে আইসিউতে প্রেরণ করা হয়।

তিনি বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। বিল্লাল হোসেন মজুমদার দীর্ঘ ২২ বছর বরুড়া উপজেলার ৯নং দক্ষিণ শীলমুড়ী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার দীর্ঘ রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে বরুড়া প্রয়াত সাবেক সাংসদ এম এ আব্দুল হাকিম এর সাথে রাজনৈতিক ক্যারিয়ার শুরু করেন। এম এ হাকিমের বিশ্বস্ত সহকর্মী ছিলেন।বরুড়া রাজনৈতিক আদর্শে বিল্লাল হোসেন মজুমদারের কথা আজীবন বরুড়ার মানুষ মনে রাখবে।

বিল্লাল হোসেন মজুমদারের মৃত্যুতে বরুড়া উপজেলার বর্তমান চেয়ারম্যান এ এন এম মাইনুল ইসলাম শোক বার্তা প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417