1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
খোশবাস বার্তা

১৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন কেমতলি আলো পাঠাগার

আসিফ ইকবাল
  • প্রকাশিতঃ সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১২০৬ বার পঠিত

সোমবার (এপ্রিল ১২) কুমিল্লার বরুড়া উপজেলার কেমতলি গ্রামের সামাজিক সংগঠন আলো পাঠাগার এর উদ্দোগে কেমতলি পশ্চিম পাড়ার প্রবাসী, ব্যবসায়ী ও চাকুরিজীবীদের সহযোগিতায় মাহে রমযান উপলক্ষে ১৫০ সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন একেএইচ গ্রুপের পরিচালক ও আলো পাঠাগার এর উপদেষ্টা আনিসুর রহমান, সফিকুল ইসলাম মানিক, সাখাওয়াত হোসেন, ও আলো পাঠাগার এর সদস্য প্রমূখ।

আলো পাঠাগার এর উপদেষ্টা আনিসুর রহমান খোশবাস বার্তা’কে বলেন, ”পবিত্র মাহে রমজান মাস’কে সামনে রেখে, আমাদের প্রতিবেশী, ভাই ,বোন সবাই একসাথে আনন্দে থাকার জন্য, সামান্য খাদ্যসামগ্রী উপহার দিয়ে একসাথে রোজা পালন করবো।”

তিনি আরো জানান, ”আমরা সবাই মিলে, পরিপূর্ণ একটি ঈদের আনন্দ উপভোগ করার উদ্দেশ্যেই আমাদের এই কর্মসূচি এবং এধরনের কর্মসূচি চলমান থাকবে”

উল্লেখ্য, গতবছর (২০২০) থেকে আনিসুর রহমানের নেতৃত্বে মানব সেবায় নিয়জিত সামাজিক সংগঠন আলো পাঠাগার এর সূচনা হয়। করোনাকালীন সময়ে পিপিই প্রদান, খাদ্যসামগ্রী বিতরণ, ঘরহীনকে ঘর তৈরি করে দেয়া, এলাকার যুবকদের মাদকাসক্ত থেকে দূরে রাখার উদ্দেশ্যে তাদের নিয়ে নানা কার্যক্রম পরিচালনা ও মানুষের যেকোন বিপদে পাশে দাঁড়ানোর পাশাপাশি বহু উন্নয়ন মূলক কার্যক্রম করে আসছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417