1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় ৫০ জন মেধাবী শিক্ষার্থী পেলো নগদ এককালীন বৃত্তি ও সনদ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭৯ বার পঠিত
অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ১০ ফেব্রুয়ারি, (শনিবার) মুন্সি আব্দুর রশিদ-জমিলা খাতুন ফাউন্ডেশনের কার্যালয়ে শেষ হলো মুন্সী আব্দুর রশিদ-জমিলা খাতুন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে মেধাভিত্তিক ছাত্র/ছাত্রীদের বৃত্তি প্রদান ও আলোচনা সভা।
অনুষ্ঠানে গোলাম মোস্তফা ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান ভূঁইয়া,খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নুরুল ইসলাম, কবি ও সাংবাদিক মাহফুজ জুয়েল, ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন নিপু,অনুষ্ঠানের সম্বনয়ক ও খোশবাস বার্তা’র সম্পাদক মো. ইউনুছ খান, বীরমুক্তিযোদ্ধা সামছুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক সামছুল আবেদীন মাহতাব প্রমুখ।
ইউনুছ খানের উপস্থাপনায় মেধাবী ছাত্রছাত্রীদের নাম ঘোষণা করেন, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মো. রফিকুল আলম পাটোয়ারী।
উল্লেখ্য, ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত প্রতি ক্লাসে ৩টি ক্যাটাগরিতে ১৫ জন মেধাবী ও ৩৫ জন কে সাধারণ ক্যাটাগরিতে বৃত্তি প্রদান করা হয়। প্রথম জন কে ৩৫০০ টাকা ও সনদ, দ্বিতীয় জনকে ২৩০০ টাকা ও সনদ, তৃতীয় জনকে ১২০০ টাকা, সাধারণ ক্যাটাগরিতে ৩৫ জন কে ৬০০হারে মোট ৫৬ হাজার টাকা প্রদান করা হয়।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417