1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ার স্বেচ্ছাসেবীদের এগিয়ে নিতে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১২০ বার পঠিত
বরুড়ার স্বেচ্ছাসেবীদের এগিয়ে নিতে আলোচনা সভা অনুষ্ঠিত
___________________________________
মাসুদ মজুমদার//
কুমিল্লার বরুড়ায় ‘মানব কল্যাণের জন্য ঐক্য’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বেচ্ছাসেবী কার্যক্রমকে গতিশীল এবং কার্যকর করার লক্ষ্যে স্বেচ্ছাসেবী ও গুণীজন সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৭ জানুয়ারি) সকাল দশটায় বরুড়া পৌরসভার কশামি গ্রামের ভূঁইয়া বাড়িতে ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশনের আয়োজনে ওই সভা অনুষ্ঠিত হয়।
সিরাজদিখান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিজানুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে স্বেচ্ছাসেবী ও গুণীজন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি ও শিক্ষানুরাগী, জাপান সরকার কর্তৃক দ্য অর্ডার অব দ্য রাইজিং সান এ ভূষিত জেবিসিআই এর সাবেক সভাপতি মোঃ আবদুল হক।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম সচিব ও বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতি ঢাকা এর সভাপতি মনিন্দ্র কিশোর মজুমদার। বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: মোহাম্মদ ইকবাল হোসেন, বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতি ঢাকা এর সাধারণ সম্পাদক ও ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি মোঃ আবদুস সামাদ, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোঃ জসিম উদ্দিন, কুমিল্লাস্থ বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ শফিকুল আমিন পাটোয়ারী, ওরাই আপনজন সামাজিক সংগঠনের সভাপতি সাংবাদিক মোঃ ইলিয়াছ আহমেদ, ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যায়যায়দিন ও ডেইলি প্রেজেন্ট টাইমস এর বিশেষ প্রতিনিধি ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাসুদ মজুমদার, বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির আজীবন সদস্য ও রক্তঋণ প্রবাসী ফোরামের সভাপতি গাজী মোঃ ওয়াহিদুল ইসলাম, বরুড়া পৌরসভার কাউন্সিলর মিজানুর রহমান, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা গাজী মোঃ দেলোয়ার হোসেন, খোশবাস বার্তার সম্পাদক মোঃ ইউনুছ খান, রক্তঋণ সামাজিক সংগঠনের সভাপতি ও দৈনিক সমাজকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শরীফ উদ্দিন, বরুড়া ব্লাড ব্যাংক এর সভাপতি গাজী পারভেজ হোসেন, মানুষ মানুষের জন্য সংগঠনের সভাপতি আজহার সুমন, নারী অধিকার ফোরামের সভাপতি শাকিলা জামান, প্রজন্ম সামাজিক সংগঠনের তুহিন আহমেদ প্রজন্ম,অসহায়ের পাশে টিম বরুড়ার সভাপতি মনির হোসেন।
এছাড়াও ভলান্টিয়ার্স এসোসিয়েশন অব বরুড়া (ভাব) এর সদস্যবৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় বরুড়া উপজেলায় সামাজিক কার্যক্রমে সামাজিক সংগঠনের গতিশীলতা ও অগ্রগতি বিষয়ে আলোচনা হয়।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417