1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন
খোশবাস বার্তা

নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

সম্পাদক,ইউনুছ খান
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার পঠিত

খুলনার রায়ের মহলে নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শুভ উদ্বোধন উপলক্ষে রায়ের মহল এলাকার ৫০ জন সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২২ জানুয়ারি,রবিবার দুপুর ২.৩০মিনিটে রায়ের মহলের কুলতলা স্কুলের বিপরীত পাশে নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রস্তাবিত স্থানে এই আয়োজন সম্পন্ন হয়।

নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সমাজকর্মী আমেরিকান প্রবাসী শায়লা আজীমের ভার্চুয়াল বক্তব্যের মধ্য দিয়ে উদ্বোধনী কার্যক্রম শুরু হয়।

জুমানা ও সুমন হাওলাদার এর উপস্থাপনায় শারমিন খান মলির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রায়ের মহল বিদ্যানিকেতনের প্রধান শিক্ষিকা হামিদা খাতুন, মুখ্য আলোচক নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহ-সম্বনয়ক খোশবাস বার্তা’র সম্পাদক ইউনুছ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবক মফিজ উদ্দীন খান, শিরিনা সুলতানা জেসী,অবসরপ্রাপ্ত শিক্ষক শেখ মঈনুদ্দিন , বিশিষ্ট ক্রিড়াবিদ শেখ ইসরাইল হোসেন, নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্য মো. ইলিয়াস হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যকালীন সময়ে রায়ের মহল বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক হামিদা খাতুন বলেন, আমরা কখনো প্রত্যাশা করিনি এত বড় একটা সুন্দর অনুষ্ঠান দেখতে পাব, রায়ের মহলের ৫০ জন সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের একটি করে স্কুল ব্যাগ, ৬টি খাতা ও ১ডজন কলম উপহার দেওয়ায় এখন শিশুরা আনন্দ নিয়ে পড়ালেখা করবে। আমি বিশেষ করে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শায়লা আজীমের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি মানবিক ভাবে সুবিধাবঞ্চিত মানুষদের প্রতি এগিয়ে আসায় এখানকার শিশুরা অনেক ভরসা পাবে। প্রতিষ্ঠানের উন্নয়নে এলাকার সকল শ্রেণির গুণীজনেরা এগিয়ে এলে একটা স্বপ্নযাত্রা শুরু হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417