1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
ব্রাহ্মণপাড়ায় মনোহরপুর গ্রামের প্রবাসী মনির ও তার পরিবারকে প্রাননাশের হুমকি - খোশবাস বার্তা
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

ব্রাহ্মণপাড়ায় মনোহরপুর গ্রামের প্রবাসী মনির ও তার পরিবারকে প্রাননাশের হুমকি

Updated by_ সাকিব আল হেলাল
  • প্রকাশিতঃ বুধবার, ৩ জুন, ২০২০
  • ৩৫৬ বার পঠিত
খোশবাস বার্তা

মারুফ হোসেন,কুমিল্লা সংবাদদাতা।।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের মনোহর পুর গ্রামের সৌদি প্রবাসী মোঃ মনির পিতা-মৃত আব্দুর রাজ্জাক ও তার পরিবারকে কে প্রাননাশের হুমকি দিয়েছে।

মোঃ মনির এর বড় ভাই মোঃ মোস্তফা (৪৯)বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।তিনি বলেন আমার ভাই প্রবাসে থাকে দীর্ঘ যাবৎ। কিন্তু জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদী ১) আবু কাউছার(২৪) পিতা-মোঃ সফিক ২) আবুল কালাম (৩৫) পিতা মৃত-সোলেমান খলিফা আমার ভাইকে জনপ্রিয় সোস্যাল মিডিয়া ফেইসবুকের মাধ্যমে ও ফোন করে মেরে ফেলার হুমকি দিয়েছে। তার ফোন রেকর্ডিং আমি সংগ্রহ করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। তাদের বিরুদ্ধে আমাদের জায়গা সম্পদ নিয়ে কোর্টে মামলা চলছে।শুধু তাই নয় আমাদের বাড়ির সামনে মল-মুত্র ফেলে আমাদের পরিবেশ নষ্ট করছে। আমরা বাড়ি থেকে বের হতে পারছি না। আমাদের বাড়িতে আক্রমণ করেছে। শান্তিতে ঘুমাতে পারছি না।

মোস্তফা আরাে জানায়, তাদের বাড়ির সামনে পুকুরে বিষ প্রয়োগে বিবাদী গন তাদের লক্ষ টাকার মাছ মেরে ফেলে। শুধু তাই নয় নিজস্ব বাড়ির জায়গায় ঘর তুলতে দিচ্ছে না বরং জোর করে বিবাদী গন ঘর তোলার সরঞ্জাম কিনে ঘর তুলতে চাচ্ছে। তিনি বলেন আবু কাউছার, আবুল কালাম (বিবাদী) উশৃংখল প্রকৃতির, মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত থাকে সবসময়। সমাজ ধ্বংসের মূল হোতা। শুধু তাই নয় সরজমিনে সাংবাদিক মারুফ হোসেন মূল বিষয় জানতে গেলে তার উপর হামলার পরিকল্পনা করে। এ বিষয় নিয়ে মোঃ আজাদ (ইউপি চেয়ারম্যানের) সাথে কথা বলার সময় তিনি বলেন সাংবাদিকের উপর আক্রমণাত্মক বিষয়টা সঠিক ব্যবস্থা নেয়া হবে।

মোঃ মোস্তফা বলেন আমার বাবাকে ও তারা পানিতে ডুবিয়ে মেরেছে আমরা যখন ছোট ছিলাম এমনই কিছু তথ্য তারা এখন প্রকাশ করেছে। আমরা আমাদের বাবার হত্যার বিচার চাই। তারা এখন সব সত্য প্রকাশ করছে। আমার বাবার মতো আমার ভাইকে ও মেরে ফেলার হুমকি দিয়েছে। মোঃ মনির সৌদি থেকে ফোন কলের মাধ্যমে গণমাধ্যম ও প্রশাসনের সহায়তায় চাচ্ছেন। তিনি বলেন বিবাদীগন আমার সহধর্মিণীকে নিয়ে অনেক বাজে কথা বলেছে। আমার মেয়েটাকে মেরে ফেলার হুমকি দিয়েছে।সব ডকুমেন্টস আমার কাছে আছ।এবং বিবাদী কাউছারের বড় ভাই মোঃ বাবু (সৌদি প্রবাসী) আমাকে ফোন করে মেরে ফেলার হুমকি দিচ্ছে। সৌদি আরবে আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। আমাকে ফোন করে বলছে আমার পুরো পরিবার মেরে ফেলবে। প্রশাসনের কাছে তাদের সকল রেকর্ড আমি হস্তান্তর করেছি। আমাদের পরিবারটাকে বাঁচান। প্রশাসনের সর্বোচ্চ সহয়তা চেয়েছেন তিনি।

এ বিষয় নিয়ে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিনের এর সাথে কথা বলার সময় তিনি বলেন অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তের জন্য এস আই মোঃঃ নুরুল আমিন কে দায়িত্ব দেয়া হয়েছে। এস আই মোঃ নুরুল আমিনের সাথে কথা বলার সময় তিনি বলেন অভিযোগ ও রেকর্ড সব আমি পেয়েছি করোনা ভাইরাস সংক্রমণ সমস্যা জনিত কারণে বিলম্ব হচ্ছে। তবে শিঘ্রই তদন্ত সাপেক্ষে অভিযুক্ত ব্যক্তি বর্গের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417