1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

সিগারেট’ থেকে আগুন,৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ফজলে রাব্বি রাহি | সিলেট
  • প্রকাশিতঃ শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ১৭৬৫ বার পঠিত

সিলেট নগরীর দাড়িয়াপাড়ায় ‘সিগারেটের’ আগুন থেকে একটি দুই তলা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা যায়। এতে অন্তত পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

শনিবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে দাড়িয়াপাড়াস্থ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ (চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন) এর মামার বাড়ির বিপরীতে মেঘনা এ/২১ নম্বর বাসার দুইতলায় সংস্কার কাজের সময় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

প্রায় এক ঘন্টার চেষ্টায় রাত ৯টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়। এতে কেউ হতাহত না হলেও আবাসিক ওই এলাকায় আগুন ছড়িয়ে পড়লে বড় ধরনের ক্ষয়ক্ষতি হতে পারত বলে ধারণা সংশ্লিষ্টদের।

সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. কোবাদ আলী সরকার জানান,এই ইভেন্টের গুদাম সংস্কার করে বাসা তৈরি কাজ চলছিল। শনিবার রাত ৮টার দিকে সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের কাজে না লাগলে বড় দুর্ঘটনা ঘটে যেত। তবে ফায়ার সার্ভিসের চেষ্টায় আশপাশের মানুষ বড় ধরণের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

এদিকে অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে সিলেট কোতোয়ালী থানার পুলিশ সদস্যরা এসে আইনশৃঙ্খলা রক্ষা করতে সিলেট ফায়ার সার্ভিসকে সহযোগিতা করেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417