1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
সিলেটে ৯০ লক্ষ টাকার ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার - খোশবাস বার্তা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৯ অপরাহ্ন
খোশবাস বার্তা

সিলেটে ৯০ লক্ষ টাকার ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফজলে রাব্বি রাহি | সিলেট
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৩৩ বার পঠিত

পুলিশ হেড কোয়ার্টার্স ঢাকার গোয়েন্দা তথ্যে ভিত্তিতে সিলেটে অভিযান চালিয়ে ৩০ হাজার পিচ ইয়াবাসহ দেশের শীর্ষ মাদক ব্যবসায়ী খালেদকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার দিবাগত রাত সোয়া ১১টায় সিলেট জেলা গোয়েন্দা শাখা (দক্ষিণ) এর অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্র বিশ্বনাথের শিমূলতলা গ্রামে খালেদের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার ও ৩০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেন।

আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। তিনি জানান, উদ্ধারকৃত ৩০ হাজার পিচ ইয়াবার মূল্য আনুমানিক ৯০ লক্ষ টাকা হবে।

তিনি জানান, সিলেটের মাদক ব্যবসায়ী মো. খালেদ মিয়ার দেশের শীর্ষ মাদক ব্যবসায়ীদের সাথে আঁতাত রয়েছে। সিলেটে বিপুল পরিমাণ মাদক এসেছে এমন তথ্য পেয়ে পুলিশ হেড কোয়ার্টার্স ঢাকার গোয়েন্দা শাখা সিলেটের এসপি ফরিদ উদ্দিনকে জানান। এসপির নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফুর রহমানের তত্তাবধানে খালেদের বাড়িতে অভিযান চালান গোয়েন্দা ওসি আশীষ কুমার মৈত্র। রাতে পুলিশের অভিযানের টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় খালেদ। পরে গোয়েন্দা পুলিশ তাকে ধাওয়া করে গ্রেপ্তার করেন।

খালেদের দেওয়া তথ্য মতে তার আলমিরার ভেতর থেকে ৩টি প্যাকেটে মুড়ানো ৩০ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও ইয়াবা বিক্রয়ের ২৯ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত খালেদ মিয়া বিশ্বনাথ থানাধীন শিমূলতলা গ্রামের মৃত ফজর আলীর পুত্র। আজ তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417