1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
ইফজাল হত্যার প্রতিবাদে গাছবাড়ী যুব সমাজের মানববন্ধন - খোশবাস বার্তা
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

ইফজাল হত্যার প্রতিবাদে গাছবাড়ী যুব সমাজের মানববন্ধন

ফজলে রাব্বি রাহি:সিলেট
  • প্রকাশিতঃ বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ২০৬ বার পঠিত

কানাইঘাট উপজেলার বাসিন্দা সিলেট এমসি কলেজের শিক্ষার্থী হাফিজ ইফজাল আহমদের হত্যাকান্ডের প্রতিবাদে ফুঁসে উঠছে সর্বস্তরের জনতা। দ্রুত হত্যা রহস্য উদঘাটন ও খুনিদের চিহ্নিত করে গ্রেফতারের দাবীতে সোচ্চার হয়ে উঠেছেন তারা। দ্রুত হত্যাকান্ডের রহস্য উদঘাটন, ময়না তদন্ত রিপোর্ট প্রকাশ ও অপরাধীদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবীতে মানববন্ধন করেছে গাছবাড়ী যুব সমাজ।

বুধবার (৮ জুলাই ) বিকেলে গাছবাড়ী যুব সমাজের উদ্যোগে স্থানীয় গাছবাড়ী বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষণ করে আমার কানাইঘাট অনলাইন গ্রুপ, রক্তাঙ্গন গ্রুপ গাছবাড়ী, দক্ষিণ বাণীগ্রাম অনলাইন ফোরাম, কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ ( সৌদিআরব), নিজ গাছবাড়ী সমাজ উন্নয়ন সংস্থা, আগফৌদ নারাইনপুর শাহজালাল সমাজ কল্যাণ যুব সমিতি, মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থা, আল ইসলাহ সেবা সংঘ লামাঝিংগাবাড়ী, বন্ধু মহল, সামাজিক কুসংস্কার দূরীকরণ কমিটি, লামা দলইকান্দি সমাজ কল্যাণ সমিতি, সসছ দিশারী সংঘ।

মানববন্ধনে গাছবাড়ি যুব সমাজের আহ্বায়ক বুরহান উদ্দিনের সভাপতিত্বে ও মুখপাত্র মহি উদ্দিন জাবেরের পরিচালনায় বক্তারা ইফজাল আহমদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। অবিলম্বে রহস্যময় হত্যাকান্ডের সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়।

বক্তারা আরো বলেন, মেধাবী হাফিজ ইফজালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ইফজাল হত্যার ১৪ দিন পেরিয়ে গেলেও ঘটনার কোন কূল কিনারা হচ্ছে না। পুলিশের পাশাপাশি গোয়েন্দা সংস্থাগুলোকেও ঘটনাটি গভীরভাবে খতিয়ে দেখার জন্য জোর দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৫ জুন, বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর উপশহর বি-ব্লকের ১৮ নাম্বার রোডের ৩ নাম্বার বাসার নিচতলা থেকে ইফজাল আহমদ (২৮) এর লাশ উদ্ধার করে শাহপরান থানা পুলিশ। তিনি কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নেরদ কাপ্তানপুর গ্রামের মৃত কুতুব আলীর ছেলে।
ইফজাল গত প্রায় ৫ বছর থেকে তার বড় বোনের সাথে ঐ বাসায় থাকতেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417