1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

হবিগঞ্জ মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

গিরি ধন সরকার,মাধবপুর, প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ মে, ২০২০
  • ১০০২ বার পঠিত
সড়ক দুর্ঘটনায়
মহামারী করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে চলছে লক-ডাউন। লকডাউনের মধ্যেই বাড়ি ফেরার সময় মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ঘটে। নিহত হলও ২ জন।
হবিগঞ্জের মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এশা বানু নামে নারী গ্রাম পুলিশ ও রুমা বেগম এক নারীর মৃত্যু হয়েছে আজ ঢাকা সিলেট মহাসড়কের নোয়াপাড়া সাহেব বাড়ী ও মাধবপুর পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকায় এ দূর্ঘটনা ঘটে নিহত রুমা বেগম উপজেলা বুল্লা গ্রামের আহাদ মিয়ার স্ত্রী ও মাধবপুর পৌর শহরের পশ্চিম মাধবপুর গ্রামে মোতালিব মিয়ার মেয়ে।
প্রত্যক্ষদর্শী সুত্র জানায়,ওই দিন বৃহস্পতিবার (২১-মে) বিকাল ৫টার দিকে রুমা মহাসড়ক পারা পারের সময় সিলেটের দিক থেকে আসা দ্রুত গামী একটি ট্রাক মাধবপুর শহরের ফায়ার সার্ভিস এলাকায় তাকে চাপা দেয়।
গুরুত্বর আহত অবস্হায় মাধবপুর ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত রুমা কে উদ্বার করে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শায়েস্তাগন্জ হাইওয়ে থানা ওসি তৌফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে বৃহস্পতিবার (২১মে) সকাল ১১টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়ক নোয়া পাড়া সাহেব বাড়ি বাস ষ্ট্যান্ডে এশা বানু নামে এক গ্রাম পুলিশ পিক আপের ধাক্কায় নিহত হয়েছেন নিহত এশা বানু মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউপি নারাইনপুর গ্রামের বাসিন্দা।
নারাইনপুর গ্রামের ইউপি সদস্য হারিছ উদ্দিন লালু জানান, সকালে ১১ টা দিকে সাহেব বাড়ি বাস স্ট্যান্ডে একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় গ্রাম পুলিশ মহিলা সদস্য এশা বানু গুরুতর আহত হন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ওনাকে মৃত ঘোষণা করা হয় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন, নারী গ্রাম পুলিশ নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417