1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
'এসো গৌরীপুর গড়ি’র টিমে যুক্ত হল ইউএনও‘র দেয়া অক্সিজেন সিলিন্ডার - খোশবাস বার্তা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
খোশবাস বার্তা

‘এসো গৌরীপুর গড়ি’র টিমে যুক্ত হল ইউএনও‘র দেয়া অক্সিজেন সিলিন্ডার

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ)
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪২২ বার পঠিত

ময়মনসিংহের গৌরীপুরে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’র মোবাইল টিমে অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার (হৃৎস্পন্দন ও শরীরে অক্সিজেনের মাত্রা মাপার যন্ত্র) উপহার দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার  হাসান মারুফ নিজ কার্যালয় থেকে আনুষ্ঠানিক ভাবে ‘এসো গৌরীপুর গড়ি’র সদস্যদের কাছে এই উপহার তুলে দেন।
এসো গৌরীপুর গড়ি’র প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি বলেন করোনা ও শ্বাসকষ্টের রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে ‘এসো গৌরীপুর গড়ি’র মোবাইল টিম। আমাদের টিমে সেবার মান বাড়াতে ইউএনও মহোদয় একটি অক্সিজেন সিলিন্ডার ও ৯টি পালস অক্সিমিটার উপহার দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন ‘এসো গৌরীপুর গড়ি’র উদ্যোগে বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও করোনা রোগীদের অক্সিজেন সরবরাহের উদ্যোগটি প্রশংসনীয় ছিল। তাদের টিমে সেবার মান বাড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ও পালস অক্সিমিটার দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম, সংগঠনের সদস্য শেখ বিপ্লব, তৌহিদুল আমিন তুহিন, আব্দুর রাকিব, জহিরুল হক রুবেল, মিঠু ঘোষ, পিলু ঘোষ প্রমুখ।

প্রসঙ্গত  গত ২৪ জুলাই গৌরীপুরে করোনা ও শ্বাসকষ্টের রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন ও জরুরি প্রয়োজনে অসুস্থ রোগীকে হাসপাতালে পৌঁছে দিতে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে  ‘এসো গৌরীপুর গড়ি‘। সেবা পাওয়ার হটলাইন নম্বর- ০১৭২৫১৫৫৮৪০ ও ০১৭৭৬১৯৫১৬৫।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417