1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
খোশবাস বার্তা

মাল্টা চুরির অপরাধে তিন শিশুকে গাছে বেঁধে নির্যাতনঃ আটক ২

সাকিব আল হেলাল
  • প্রকাশিতঃ রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৮৭৯ বার পঠিত
শিশু
পিরোজপুরের নেছারাবাদে  মাল্টা চুরির অপরাধে ৩ শিশুকে গাছে বেঁধে জুতা পিটা করে নির্যাতন করা হয়েছে। আর ওই  শিশুদের  নির্যাতনের অভিযোগে বাগান মালিক ও তার ছেলেকে শনিবার (১৩জুন) সন্ধ্যায় আটক করেছে থানা পুলিশ।  ঘটনাটি ঘটেছে শনিবার ওই দিন সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের চামি গ্রামে।

জানা গেছে, ওই মাল্টা বাগানের মালিক ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আব্দুল জব্বার মিয়া। ওই ৩ শিশুর নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে ওইদিন সন্ধ্যায় থানা পুলিশ বাগান মালিক জব্বার মিয়া (৫০) ও তার ছেলে মোঃ হাসান (২২) কে  গ্রেফতার করেন।
নির্যাতিত ওই ৩ শিশুরা হলো স্বাধীন (১২), নাহিদ (১১) ও তাওহীদ (১১) তাদের প্রত্যেকের বাড়ি চামি গ্রাম।  তারা জানায়, ওই দিন সকালে তাদের বেশ ক্ষুধা অনুভব হয়। পরে ওই বাগানে গিয়ে একটি মাল্টা ছিড়ে খাচ্ছিলো। এ সময় ওই বাগান মালিকের ছেলে তাদের ৩ জনকে ধরে গাছের সাথে বেঁধে প্রথমে মার-ধর ও পরে জুতা পেটা করে।
স্থানীয়রা সাগরকন্যাকে জানান, ওই তিন শিশু স্থানীয় একটি মুরগী ফার্মে কাজ করে। সকালে তারা ওই বাগানে গিয়ে মাল্টা খায়। এ ঘটনায় ওই তিন শিশুকে আটক করে তাদের গাছের সাথে বেঁধে জুতা পেটা করে নির্যাতন করে।
এ ঘটনায় মাল্টা বাগান মালিক জব্বার মিয়া ওই শিশুদের মার-ধরের কথা আংশিক স্বীকার করে জানান, তিনি গত ৩ বছর ধরে মাল্টা বাগান করে আসছেন। শনিবার সকালে ৩ শিশু বাগানে ঢুকে মাল্টা চুরি করে। তাই রাগের বশ:ত তাদের ধরে গাছের সাথে বেঁধে জুতা দিয়ে একটি পিটান দেয়া হয়েছে। এর বেশী কিছু ঘটে  নি।
নেছারাবাদ থানা পুলিশের অফিসার ইনচার্জ খন্দকার কামরুল ইসলাম তালুকদার জানান, এ অভিযোগে ওই বাগান মালিক ও তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417