1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
উত্তরায় বাণিজ্যিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট - খোশবাস বার্তা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

উত্তরায় বাণিজ্যিক ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২৩৪ বার পঠিত
(ছবি: প্রতীকী)

ঢাকার উত্তরা ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিউ সড়কের ২৫ নম্বর বাড়ির ৭তলা বিশিষ্ঠ একটি বহুতল বাণিজ্যিক ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের ৫টি ইউনিট ৪টা ৫৫ মিনিটের সময় আগুন নির্বাপন করে। তবে, এই অগ্নিকান্ডের ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।

শুক্রবার দুপুর ২টা ৫০ মিনিটের দিকে উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিউ সড়কের ২৫ নম্বর বাড়ির ৭তলা ভবনের ৬ষ্ঠ তলায় আগুনের সূত্রপাত ঘটে।

এদিকে, আগুন লাগার খবর পেয়ে  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ঢাকা জোন-৫ মো: নিয়াজ আহমেদ ঘটনাস্থলে ছুটে আসেন এবং আগুন নিয়ন্ত্রণে নেতৃত্ব দেন। পরে তিনি ক্ষতিগ্রস্ত রুম ও ভবন পরিদর্শন করেন।

আজ সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার লীমা খানম গনমাধ্যমকে জানান, উত্তরায় বহুতল ভবনে লাগা আগুন  ৪টা ৫৫ মিনিটের সময়  নির্বাপন করা হয়েছে। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ গনমাধ্যমকে আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করে জানান, আজ শুক্রবার দুপুর ২টা ৫০ মিনিটের সময় উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টর গাঁওছুল আযম এ্যাভিনিউ সড়কের ২৫ নম্বর বাড়িতে আগুন লাগে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের প্রথমে ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।পরবর্তীতে আরও তিনটি ইউনিট সহ মোট ৫টি ইউনিট একত্রিত হয়ে আগুন নির্বাপনে কাজ শুরু করে।

৭তলা বহুতল বানিজ্যিক ভবনের ৬ষ্ঠ তলা থেকে আগুনের সুত্রপাত হয়। পরে সেই আগুনের লেলীহান শিখা গুলো অন্যান্য রুমে চারপাশে  ছড়িয়ে পড়ে। পরে দমকল বাহিনীর কর্মীরা চেষ্টা চালিয়ে আজ বিকেল ৪টা ১৪ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনে। এরপর ৪টা ৫৫ মিনিটের সময় পুরোপুরি ভাবে আগুন নির্বাপন করা হয়।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোহাম্মদ হানিফ  আরও জানান, অগ্নিকান্ডের ফলে ওই রুমের কম্পিউটার, ল্যাপটপ,ফার্নিচার, দামি জিনিসপত্র, অন্যান্য আসবারপত্র ভস্মীভুত হয়েছে।  ক্ষয় ক্ষতি তদন্ত সাপেক্ষ। তবে, বৈদুতিক যোগযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417