1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
চট্টগ্রামের মীরসরাইয়ে হিঙ্গুলী ইউনিয়নে পঞ্চমবারের চুরি! - খোশবাস বার্তা
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
খোশবাস বার্তা

চট্টগ্রামের মীরসরাইয়ে হিঙ্গুলী ইউনিয়নে পঞ্চমবারের চুরি!

সাহেজুল ইসলাম | চট্টগ্রাম
  • প্রকাশিতঃ শনিবার, ২০ জুন, ২০২০
  • ১৬৭ বার পঠিত

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ২ নং হিঙ্গুলী ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান পূর্ব হিঙ্গুলী মোহাম্মদীয়া কমপ্লেক্সে এ নিয়ে টানা পঞ্চমবারের মতো চুরির ঘটনা ঘটে।

গত ১৬ জুন ২০২০-এ মীরসরাই উপজেলা অন্তর্ভুক্ত ২ নং হিঙ্গুলী ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পূর্ব হিঙ্গুলী মোহাম্মদীয়া কমপ্লেক্সে মসজিদের বারান্দায় অবস্থিত দানবক্সের ড্রয়ারের তালা ভেঙ্গে টাকা চুরি হয়। যা ছিল উক্ত প্রতিষ্ঠানের পঞ্চমতম চুরি।
স্থানীয় সূত্রে জানা যায়, এর আগে গত বছরের অক্টোবর মাসের ১৬ তারিখে দপ্তরির স্মার্টফোন চুরি হয় এবং সে একই বছরে ডিসেম্বর মাসের ৮ তারিখ শিক্ষক বিশ্রামাগার থেকে ১ টা স্মার্ট ফোন আর ১ টা মুঠোফোন চুরি হয়। আর চলতি বছরের ৩১ মে রাতে খতিবের রুমের তালা ভেঙ্গে ভিতরে ডুকে ড্রয়ার ভেঙ্গে মানিব্যাগ থেকে ৮ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এবার শেষ ১৬ই জুন মসজিদের বারান্দায় দানবাক্স ভেঙ্গে টাকা চুরির ঘটনা ঘটে। এসকল চুরিন ঘটনায় স্থানীয়দের ক্ষোভ এবং উৎকন্ঠা প্রকাশ পাচ্ছে।
এগুলো নিয়ে মাদ্রাসার সহকারী শিক্ষক ও মসজিদের খতিব আহসান হাবীব বর্ণনা করেন, গত বছরের ৮ ডিসেম্বর আমার এবং একজন সহকারী শিক্ষকের মোবাইল চুরি করে নিয়ে যায়। গত ৩১ মে আমি ছুটিতে থাকাকালীন আমার রুমের তালা ও ড্রয়ারের লক ভেঙে মানিব্যাগ থেকে নগদ ৮ হাজার টাকা নিয়ে যায়। তিনি আরো বলেন, মাঝে মাঝে কে বা কারা রাতে রুমের তালা ও দরজা নাড়া দেয়। বাবাবার চুরির ঘটনায় উৎকন্ঠার মধ্যে রয়েছি।
এ বিষয়ে পূর্ব হিঙ্গুলী মোহাম্মদীয়া কমপ্লেক্সের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারেছ ভূইয়া বলেন, আমাদের এ প্রতিষ্ঠান টা ২০০৪ সাল থেকে খুবই সুনাম অর্জন করে আসছে। চুরির ঘটনা গুলো আমিও শুনেছি, এটা খুব দুঃখ জনক। করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে মাদ্রাসা কমিটি ও মসজিদ কমিটির সাথে আলাপ করে পদক্ষেপ নেওয়া হবে।
অন্যদিকে ২ নং হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার বলেন, এসব চুরির বিষয়ে আমি অবগত নই, তবে সুনির্দিষ্ট অভিযোগ পেলে স্থানীয়দের সাথে আলাপ করে প্রশাসনের সহযোগিতা নেওয়া হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417