1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
মিরসরাইয়ে একদিনেই দূর্ঘটনা তিন মৃত্যু! - খোশবাস বার্তা
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

মিরসরাইয়ে একদিনেই দূর্ঘটনা তিন মৃত্যু!

সাহেজুল ইসলাম | চট্টগ্রাম
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২৩৫ বার পঠিত

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আলাদা দুই স্থানে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হন। ৩ জনই মিরসরাইয়ের স্থায়ী বাসিন্দা।

গতকাল ১৬ জুন ২০২০-এ চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বিষুমিয়ারহাটের পূর্ব পাশে জোরারগঞ্জ মুহুরী প্রজেক্ট সড়কের ইছামতি ব্রিজের উপর এক সড়ক দুর্ঘটনায় নিহত হন এক যুবক। যুবকের নাম মোঃ ফারবেজ মিয়া, বয়স ৩০। তিনি পেশাগত ভাবে বারইয়ারহাট সালমা ইসলাম চৌধুরী স্কুল এন্ড কলেজের আইসিটি শিক্ষক।
নিহত পারভেজের বন্ধু সাইদুল ইসলাম এর বক্তব্যে জানা যায় মঙ্গলবার বিকেলে সিএনজি অটোরিক্সা যোগে বারইয়ারহাট থেকে বাড়ি ফিরছিল পারভেজ। জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কে ইছামতি এলাকায় যাওয়ার পর বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দিলে পারভেজ গুরুত্বর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তখনও শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তিনি মারা যান তিনি।

অন্য দিকে একই দিনে দুপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদিফকিরহাটের চরারকুল এলাকায় অন্য আরেক দুর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় নিহতরা হলেন লুৎফুল হক (৪৮) ও জহির উদ্দিন (৩৪)। আরো জানা যায় লুৎফর হক সাহেরখালী ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশের দায়িত্বে ছিলেন। অন্য দিকে জহির উদ্দিনের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। সে বন্ধু চুলা ফাউন্ডেশনে কর্মরত রয়েছেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417