1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

চট্টগ্রামের ১২টি বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসা দেওয়ার নির্দেশ

সাহেজুল ইসলাম | চট্টগ্রাম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৬০৫ বার পঠিত

মহামারী করোনা ভাইরাস এর জন্য চট্টগ্রামে হাইকোর্ট এর নির্দেশ দিলো ১২ টি বেসরকারি হাসপাতালে অবশ্যই করোনা চিকিৎসা দিতে হবে।

গতকাল ১৫ জুন ২০২০-এ চট্টগ্রামে দুই আইনজীবীর( মো. সাইফুল ইসলাম ও মো. আজিজুল ইসলাম) করা এক রিট আবেদনের শুনানি শেষে বিচারপতি জেবিএম হাসানের ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ সোমবার (১৫ জুন) এ আদেশ দেন। এছাড়াও আগামী ২২ জুনের মধ্যে সিভিল সার্জনকে একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে যে চট্টগ্রামের সরকারি/বেসরকারি সব হাসপাতাল-ক্লিনিক ও মেডিক্যাল কলেজগুলোতে করোন ভাইরাসে আক্রান্ত রোগীদের কী কী চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে তা উল্লেখ করতে। আইনজীবী ব্যারিস্টার হাসান এম এস আজিম ও মোহাম্মদ বাকির উদ্দিন ভূঁইয়া রিট আবেদনের পক্ষে শুনানি করেন। এবং আদালতের নির্দেশে তিনিই বিষয়টি নিশ্চিত করেছেন।
উক্ত ১২টি বেসরকারি হাসপাতাল হচ্ছে- (০১)পার্কভিউ হাসপাতাল, (০২)মেডিক্যাল সেন্টার,(০৩) ইম্পেরিয়াল হাসপাতাল, (০৪)সার্জিস্কোপ হাসপাতাল লি.,(০৫) ডেল্টা হাসপাতাল লি., (০৬)সিএসটিসি হাসপাতাল লি.,(০৭) সিএসসিআর হাসপাতাল লি.,(০৮) ন্যাশনাল হাসপাতাল লি.,(০৯) এশিয়ান হাসপাতাল লি., (১০)ওয়েল হাসপাতাল লি., (১১)মেট্রোপলিটন হাসপাতাল লি. এবং(১২) ম্যাক্স হাসপাতাল লি.।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417