1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪ - খোশবাস বার্তা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
খোশবাস বার্তা

কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪৭৬ বার পঠিত
ছাত্রলীগ নেতাকে

কুমিল্লা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে-পিটিয়ে হত্যার চেষ্টার ঘটনায় চার তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার আসামিদের আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

হামলার শিকার ছাত্রলীগ নেতা মো. সুলতান আহমেদ সাকিব, কুমিল্লা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক। এছাড়া, বর্তমানে তিনি ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে কমিটির নেতৃত্ব দিচ্ছেন। সাকিব নগরীর কালিয়াজুরি পাক্কার মাথা এলাকার শাহ আলম মেম্বারের ছেলে।

তার উপর হামলার সাথে জড়িত থাকার ঘটনায় চার গ্রেফতারকৃত আসামি হলেন, দুই ভাই সীমান্ত ও হাফিফ, আকাশ ও রিপন। তাদের বাড়ি কুমিল্লার নগরীর চর্থায়।  তারা ছাত্রলীগের নাম ব্যবহার করে ছিনতাই, ইভটিভিংসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা- চালিয়ে আসছেন বলে অভিযোগ রয়েছে। নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক নিশ্চিত করেন।

আহত ছাত্রলীগ নেতা সাকিব জানান, গত ৮মে সন্ধ্যায় ৭টায় কুমিল্লা নগরীর উত্তর চর্থা নওয়াব বাড়ি চৌমুহনী এলাকায় হঠাৎ অভিযুক্তরা হামলা চালায়। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, গত মার্চ মাসে কুমিল্লা সরকারি কলেজে ৫২ তম ব্যাচের সাধারণ শিক্ষার্থীদের একটি অনুষ্ঠানেও অভিযুক্তরা হামলা চালায়। উক্ত হামলার পূর্বেও ছাত্রীদের ইভটিজিং এবং হয়রানী করে থাকে।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম জানান, সে ছাত্রলীগের একজন ত্যাগী নেতা, কয়েকজন অছাত্র এবং ছাত্রলীগ নামধথারী সন্ত্রাসীর হাতে হামলার শিকার হয়েছেন। আমরা চাই হামলাকারীদের বিচার হোক।
কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, সাকিবের বাবা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় হামলা ও মারধরে জড়িত থাকার অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর সোমবার (১৮ মে) তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417