1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
খোশবাস বার্তা

করোনা পজিটিভ নারী কে যৌন হয়রানি!

সাহেজুল ইসলাম | চট্টগ্রাম
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৮২৬ বার পঠিত

করোনায় আক্রান্ত এক নারী কে চিকিৎসাধীন অবস্থায় আউটসোর্সিংয়ের মাধ্যমে যৌন হয়রানি করা হচ্ছে উক্ত হাসপাতালে নিযুক্ত ওয়ার্ড বয়। ওয়ার্ড বয়’কে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গত ৬ জুন ২০২০-এ খুলনা করোনা হাসপাতালে ভর্তি হোন এক তরুণী (২৬)। উক্ত করোনা হাসপাতাল টি পরিচালনা করতেছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।
চিকিৎসকের বর্ণনায় জানা যায়, উক্ত হাসপাতালের এক ওয়ার্ড বয় গত ১৩ জুন রাতে পিপিই ওই তরুণী কাছে যায় এবং তাকে কুপ্রস্তাব করে সে। এক পর্যায়ে সে ওয়ার্ড বয় তরুণীর গায়ে হাত দেয় এবং তৎক্ষনাৎ একই হাসপাতালের কিছু নার্স দেখ পেললে সে ওয়ার্ড় বয় সরে যায়।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুন্সী মো. রেজা সেকেন্দার এ বিষয়ে বক্তব্য দেন, ওই তরুণী রুগীকে সোমবার ছাড়পত্র দেওয়া হয়েছে এবং তাকে হোম আইসোলেশনে থাকার জন্য বিশেষ ভাবে নির্দেশ দিয়েছে। পরে রুগীর আত্মীয় স্বজন থেকে এক প্রকার মৌখিক অভিযোগ পেয়ে উক্ত ওয়ার্ড বয় কে চাকরি থেকে অব্যাহিত দেওয়া হয়েছে। এ বিষয়ে রুগীর স্বজনদের কাছ থেকে কোনো প্রকার লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে ভবিষ্যতে যাতে এ ধরণের ঘটনা না ঘটে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সতর্ক এবং সৎ থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417