1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
হবিগঞ্জ মাধবপুরে প্রেমদাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ে এগিয়ে! - খোশবাস বার্তা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

হবিগঞ্জ মাধবপুরে প্রেমদাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ে এগিয়ে!

গিরি ধন সরকার,মাধবপুর প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৯০ বার পঠিত
প্রেমদাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়

হবিগঞ্জ মাধবপুর উপজেলার প্রেমদাময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ে এসএসসি এবং সমমানের পরীক্ষায় পাশের হার ৭০.৩২ শতাংশ। এছাড়া এ+ পেয়েছেন ১০২ জন। রোববার (৩১ মে) সকাল ১০ টায় সিলেট শিক্ষা বোর্ড এ তথ্য নিশ্চিত করেন।

দেশ ব্যাপী এক যোগে ফলাফল মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। মাধবপুরে এসএসসি পরীক্ষায় ৩ হাজার ৬শ ৬২ জন অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ২ হাজার ৫শ ৭৫জন। পাশের হার শতকরা ৭০.৩২ ভাগ। এর মধ্যে প্রেমদাময়ী উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ১৮জন জিপিএ-৫ পেয়ে উপজেলার মধ্যে শীর্ষে রয়েছে।
মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও জগদীশপুর জেসি হাই স্কুল এন্ড কলেজ দুটি স্কুলে ১৫ জন জিপিএ-৫ পেয়ে দ্বিতীয় অবস্থানে আছে। আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয় ও গোবিন্দপুর সরকারি হাইস্কুলে ১২ জন জিপিএ-৫ পেয়ে উপজেলার মাঝে ৩য় অবস্থানে রয়েছে।
এছাড়া বিদ্যুত উন্নয়ন উচ্চ বিদ্যালয় শাহজীবাজার জিপিএ-৫ পেয়েছে ৫জন, সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজ ৪ জন, শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ে ২জন, আউলিয়াবাদ আর কে উচ্চ বিদ্যালয় ১জন, অপরুপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তন ১জন,উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয় ৩ জন,বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয় ৫ জন, ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল এন্ড কলেজে ৪জন। অন্যদিকে মাধবপুরে ৫টি মাদ্রাসায় দাখিল পরীক্ষায় ২৯২জন অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে ২৮৫ জন। পাশের হার শতকরা ৯৭.৬০ ভাগ। জিপিএ-৫ পেয়েছে ৫জন। ইটাখোলা সিনিয়র আলিম মাদ্রাসা জিপিএ-৫ পেয়েছে ২ জন, কাজিরচক মাদ্রাসায় জিপিএ-৫ পেয়েছে ১জন, ছালেহাবাদ এমএস দাখিল মাদ্রাসায় ১জন, মাধবপুর দরগাঁহ বাড়ি দাখিল মাদ্রাসায় ১ জন, ইটাখোলা সিনিয়র দাখিল মাদ্রাসায় ১ জন জিপিএ-৫ পেয়েছে।
বরাবরের মত এবারও শিক্ষা বোর্ডগুলোর ওয়েবসাইটের পাশাপাশি যে কোনো মোবাইল থেকে এসএমএস করে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল জানানো হয়।
তবে মাধ্যমিকের ফল পেতে এর মধ্যে যারা প্রি-রেজিস্ট্রেশন করেছেন, ফল প্রকাশের সঙ্গে সঙ্গে তাদের মোবাইলে এসএমএসে ফল জানিয়ে দেওয়া হয়।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417