1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
খোশবাস বার্তা

কে এই মোনাব্বার হোসেন? খোশবাস কলেজের নতুন অধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৩৬ বার পঠিত

বরুড়ার ঐতিহ্যবাহী খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন মো. মোনাব্বার হোসেন। গতকাল ৪ এপ্রিল(শনিবার) খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে লিখিত ও ভাইবা পরীক্ষার মাধ্যমে এই নিয়োগ দেওয়া হয়। যেখানে উপস্থিত ছিলেন, ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ আবু জাফর ও বরুড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা নু এমং মারমা মং।

মোনাব্বার হোসেন এর আগে কুমিল্লার চৌদ্দগ্রামে অবস্থিত আলহাজ্ব নূর মিয়া ডিগ্রি কলেজে সহকারী অধ্যাপক বাংলা বিভাগে দায়িত্ব পালন করছিলেন। তিনি খোশবাস কলেজ প্রতিষ্ঠালগ্নে নন-এমপিও ভুক্ত প্রভাষক হিসেবে দীর্ঘদিন দিন কর্মরত ছিলেন পরবর্তীতে অন্য কলেজে যোগদান করেন।

অতি সম্প্রতি খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ঝলম ইউনিয়নের শাহ আলম অবসরে গেছেন। এর প্রেক্ষিতে এই পদটি খালি হয়। এবার এই পদে মোনাব্বার হোসেন কে নিয়োগ দেওয়া হলো।

মোনাব্বার হোসেন ১৯৮৫ সালে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি ২য় বিভাগে পাশ করেন, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ থেকে ১৯৮৭ সালে দ্বিতীয় বিভাগে এইচ এস সি, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ১৯৯০ সালে বাংলায় স্নাতক দ্বিতীয় বিভাগে ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় বিভাগে স্নাতকোত্তর পাশ করে কর্মজীবনে পদার্পণ করেন।

মোবাব্বর হোসেন এর বাড়ি বরুড়ার খোশবাস উত্তর ইউনিয়নের গোপালনগর গ্রামে তাঁর বাবার নাম প্রয়াত আব্দুল গণি।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417