1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

রুচির সুদিন ফিরিয়ে আনতে আলিয়া ফ্যাশন হোম এর যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৬১১ বার পঠিত

বরুড়ার খোশবাস বাজারে আলিয়া ফ্যাশন হোম নামকরণে আজ মঙ্গলবার একটি আধুনিক ফ্যাশন হোম উদ্ধোধন করেছেন,বাংলাদেশ কৃষি ব্যাংকের খোশবাস শাখার ব্যবস্থাপক মো. আবু তাহের।

খোশবাস বাজারের মত প্রান্তিক পর্যায়ে আগে কোনো আধুনিক রুচিসম্মত পোশাকের সমাহার না থাকায় এখানকার ফ্যাশন সচেতন গ্রাহকদের জেলা শহরে যেতে হত। প্রান্তিক পর্যায়ের ক্রেতাদের কথা চিন্তা করে খোশবাস বার্তা’র সম্পাদক ইউনুছ খান খোশবাস বাজারে এই প্রথম আধুনিক রুচিসম্মত পোশাকের কালেকশন নিয়ে চালু করেন নান্দনিক আউটলেট

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি ব্যাংকের খোশবাস শাখার ব্যবস্থাপক মো. আবু তাহের, খোশবাস ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, কৃষি ব্যাংক কর্মকর্তা মো. মোস্তাক হোসেন, অলিতলা সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. শাহ আলম, ইলাশপুর গাউছিয়া জামে মসজিদের খতিব মাওলানা মাইনুল ইসলাম, মো. হাবিবুর রহমান জিহাদী, মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ।

মো. ইউনুছ খান বলেন, আল্লাহপাক সুদ কে করেছেন হারাম আর ব্যবসাকে করেছেন হালাল। ব্যবসা নবীজির সুন্নাতও বটে, প্রান্তিক পর্যায়েও এখন মানুষের রুচির পরিবর্তন হয়েছে,গ্রামে প্রচুর শ্রমজীবী মানুষ প্রবাসে থাকায় আর্থিকস্বচ্চলতা এসেছে প্রায় পরিবারে,ভালো জিনিসের চাহিদা আছে বলেই সাহস করে এই উদ্যোগ নিয়েছি আশা করছি ক্রেতার চাহিদা অনুযায়ী উন্নতমানের পোশাক পাবে আলিয়া ফ্যাশন হোমে। এই ফ্যাশন হোমে মেয়েদের ও শিশুদের পোশাক থাকবে ৯০ শতাংশ আর পুরুষদের পোশাক থাকবে ১০ শতাংশ।

 

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417