1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ার খোশবাস বাজারে ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৭৭৭ বার পঠিত

বরুড়ার খোশবাস বাজারে খোশবাস ডায়াগনস্টিক সেন্টার নামকরণে আজ শুক্রবার একটি ডায়াগনস্টিক সেন্টার উদ্ধোধন করেছেন, খোশবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার।

খোশবাস বাজারে আগে কোনো উন্নত ডায়াগনস্টিক সেন্টার না থাকায় মানুষজন চিকিৎসার পরীক্ষা-নিরীক্ষার জন্য কুমিল্লা কিংবা বরুড়া সদরে যেতে হতো। এ কথা চিন্তা করে খোশবাস বাজারে এই প্রথম উন্নত ও ডিজিটাল মেশিন দিয়ে আধুনিক ডায়াগনস্টিক সেন্টারটি চালু করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ডায়াগনস্টিক সেন্টারের এমডি খোরশেদ আলমের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার। বিশেষ অতিথি ছিলেন, খোশবাস ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক,খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক সহকারী শিক্ষক সামছুল আবেদীন মাহতাব, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের এম আর বিভাগের তত্বাবধায়ক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খোশবাস ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান ডা. জি এম মহিউদ্দিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ এর গর্ভণিং বডির সদস্য আজাদ মাসুম, খোশবাস ইউনিয়নের ইউপি সদস্য মো. মনিরুজ্জামান, ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা. মো. জাকির হোসেন, মো. আলী হোসেন, মো. মিজানুর রহমান,খোশবাস গ্রামের আব্দুল মান্নান সর্দার, মো. সফিকুল ইসলাম রেফারি। 

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417