1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
খোশবাস বার্তা

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির বর্ষপূর্তি উদযাপন

সুফিয়ান রাসেল
  • প্রকাশিতঃ সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৫০৯ বার পঠিত

বর্ণিল আয়োজনে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস) এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (২০ মার্চ ) উৎসবমুখর পরিবেশে কুভিকসাস কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কুভিকসাস সভাপতি আশির ইরানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেলের সঞ্চালনায় অতিথি ছিলেন কুভিকসাস উপদেষ্টা, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ চাঁদ মিয়া, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক রাজু আহাম্মদ, বাংলা বিভাগের প্রভাষক মো. মুনছুর হেল্লাল। এ সময় কুভিকসাস পরিবারের সদস্য সাইফুল ইসলাম সুমন, আল আমিন কিবরিয়া ও মাকছুদুর রহমান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের মূল পর্বে স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন বাঁধন ভিক্টোরিয়া কলেজ ইউনিটের সদস্য ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

আলোচনায় বক্তারা বলেন, শতবর্ষী ভিক্টোরিয়া কলেজের গৌরবের ইতিহাস রয়েছে। ভাষা আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামে ভিক্টোরিয়ার অবদান অনন্য। কলেজের ৯ টি সামাজিক সাংস্কৃতিক সংগঠন রয়েছে। ২০ বিভাগের কার্যক্রম ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে গণমাধ্যমে তুলে ধরা সাংবাদিক সমিতির কাজ।

 

সভাপতির বক্তব্যে আশির ইরান বলেন, সকল বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন কলেজে সাংবাদিক সংগঠন রয়েছে। ক্যাম্পাস সাংবাদিকতা দিনদিন জনপ্রিয়তা পাচ্ছে। এখন যারা মূলধারর গণমাধ্যমে কাজ করেছেন, তাদের অনেকে ক্যাম্পাস সাংবাদিকতায় যুক্ত ছিলেন। ক্যাম্পাস সাংবাদিকতা দক্ষ সংবাদকর্মী তৈরির সহায়ক। তাই বিবেকবান সাংবাদিক তৈরিতে কাজ করছে কুভিকসাস।

 

প্রসঙ্গত, ২০১৬ সালের ২০ মার্চ যাত্রা শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)। কলেজের ডিগ্রি শাখার কলা ভবনে সংগঠনের কার্যালয়।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417