1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপণ করলেন শফিউদ্দিন শামীম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৪৮৫ বার পঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের নিয়ে কেক কেটে বৃক্ষরোপণ করলেন এ জেড এম শফিউদ্দিন শামীম।

শুক্রবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে বরুড়ার চিতড্ডা ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অত্র এলাকার শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে বঙ্গবন্ধুর জীবনাদর্শ নিয়ে আলোচনা করেন এস কিউ গ্রুপ ও এস কিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জেড এম শফিউদ্দিন শামীম। পরে তিনি ঐ এলাকার বিভিন্ন প্রান্তে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক মেয়র বাহাদুরুজ্জামান বাহাদুর, চিতড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রেজাউল করিম ইকবাল, চিতড্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাল হোসেন প্রমুখ।

এ জেড এম শফিউদ্দিন শামীম বলেন, বঙ্গবন্ধু ছিলেন দৃঢ়চেতা ও রাজনীতি সচেতন। তিনি ছিলেন দূরদৃষ্টি সম্পন্ন এবং প্রখর স্মৃতিশক্তির অধিকারী। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নের জন্য আমাদের নতুন প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শৈশব থেকেই তাদের সৎ গুণাবলীর উন্মেষ ঘটাতে হবে। বঙ্গবন্ধুর দেশ প্রেমের চেতনায় নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417