1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় মসজিদ ও মন্দির পরিদর্শন করেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান

ইউনুছ খান, সম্পাদক
  • প্রকাশিতঃ রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৪৪০ বার পঠিত

কুমিল্লা বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নে গতকাল শনিবার দুপুরে এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফিউদ্দিন শামীম মহিদপুর শিব মন্দির ও ঝলম ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদ পরিদর্শন করেছেন।

এ সময় তিনি মসজিদ ও মন্দিরের বিভিন্ন উন্নয়নকাজ ঘুরে দেখেন । পরে সন্ধ্যায় তিনি খোশবাস ইউনিয়নের রামমোহন বাজার মসজিদে মাগরিব নামাজ আদায় করার পর ঐ এলাকার ইমাম সাহেব তাদের মসজিদের জন্য একটি এসির দাবী জানালে তিনি সাথে সাথে মঞ্জুর করে দেন। পরে রামমোহন বাজারে অবস্থিত আড়াইশ বছর আগের জগন্নাথ মন্দির পরিদর্শন করে কীর্তনের এক আলোচনা সভায় অংশগ্রহণ করে সাম্প্রদায়িক সম্প্রীতির গুরুত্ব নিয়ে বক্তব্য প্রদান করেন। এবং মন্দিরের সৌন্দর্য এবং পরিবেশ রক্ষার্থে ৬ লক্ষ টাকা বাজেটের মধ্যে একটা শৌচাগার নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও বরুড়া পৌরসভার সাবেক মেয়র বাহাদুরুজ্জামান বাহাদুর, বরুড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা,ঝলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,এস কিউ ফাউন্ডেশন সদস্য সচিব তোফায়েল হোসেন, খোশবাস উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ আলম, রামমোহন বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি তফাজ্জল হোসেন ভূঁইয়া, আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ বাবু ভবেন্দ্র গোস্বামী প্রমুখ।

এস কিউ গ্রুপের এ জেড শফিউদ্দিন শামীম দীর্ঘদিন ধরে বরুড়া উপজেলার দুস্থ মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। বরুড়া উপজেলার মধ্যে তাঁকে নিয়ে সর্বসাধারণের মধ্যে আলোচনা হচ্ছে তিনিই হতে যাচ্ছেন আওয়ামীলীগীর নৌকার প্রার্থী।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417