1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় স্ট্যান্ডার্ড গ্রুপের উদ্যোগ শীতবস্ত্র বিতরণ

ইউনুছ খান
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৩৭৫ বার পঠিত

কুমিল্লার বরুড়ায় ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড গ্রুপ।
আজ ১৩ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল ১১টায় বরুড়া উপজেলা পরিষদ ভবনের সামনে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বরুড়া উপজেলার ১৫টি ইউনিয়নের শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: মেহেদী হাসান ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরুড়া পৌর মেয়র মোঃ বকতার হোসেন, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম জালাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম , এবি স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আক্তারুজ্জামান বাবু, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার কামরুজ্জামান রিমন, স্টাইল ক্লজিং সেকশনের ম্যানাজার সরকার কবির , ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্লোবাল ইসলামি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক শাহনুর আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ সমিতির ওবায়েদ,মোঃ ইয়াছিন মিয়া, ইমন, ইদ্রিস, ফরিদ,সাজ্জাদ,শান্তা ,ফারুক, এডভোকেট কামাল হোসেন ও রাকিব উদ্দিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান বরুড়ার কৃতি ও গুনী সন্তান। তিনি বিভিন্ন দুর্যোগে বরুড়ার মানুষের পাশে দাড়িয়েছেন। এবং ভবিষ্যতেও দরিদ্র মানুষের জন্য সেবা ও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।

কামরুজ্জামান রিমন খোশবাস বার্তাকে বলেন, বরুড়ার পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ১ হাজার ৩’শ কম্বল, ৭’শ লেপ ও ৬ হাজার বস্ত্র বিতরণ করা হবে।

 

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417