1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
রামমোহন বাজারের রাস্তা নিয়ে যে বার্তা দিলেন সড়ক বিভাগের যুগ্মসচিব! - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
খোশবাস বার্তা

রামমোহন বাজারের রাস্তা নিয়ে যে বার্তা দিলেন সড়ক বিভাগের যুগ্মসচিব!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৫৪১ বার পঠিত

কুমিল্লার বরুড়ায় ৫ম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে এককালীন মেধাভিত্তিক বৃত্তি, সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অলিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে ১৪ অক্টোবর (শুক্রবার) ৩নং খোশবাস ইউনিয়ন অবস্থিত অলিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মেধাভিত্তিক বৃত্তি প্রতিযোগিতায় চান্দিনা ও বরুড়া উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মেধাবী ছাত্রছাত্রীরা এ প্রতিযোগিতায় অংশ নেন।

অলিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি জি এম মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যোগাযোগ মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও জনপদ বিভাগের যুগ্মসচিব মনীন্দ্র কিশোর মজুমদার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩নং খোশবাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার, বরুড়া জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, অলিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, বরুড়া পৌর আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল আলম পাটোয়ারী।

দিনব্যাপী বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে ছাত্রছাত্রীদের উচ্ছ্বাস ছিল আনন্দমুখর। মেধাভিত্তিক ক বিভাগে প্রথম স্থান অর্জনকারী ১ জন পেয়েছেন নগদ ২০০০/- টাকা ও সনদ, খ বিভাগে ১২০০/- টাকা করে বৃত্তি পেয়েছেন ৫ জন, গ বিভাগে ৮০০/- টাকা করে বৃত্তি পেয়েছেন ২৪ জন, ঘ বিভাগে ৫০০/- টাকা করে বৃত্তি পেয়েছেন ২০ জন।

১ম স্থান অর্জন করে শ্রেষ্ঠ হয়েছেন এস,এ হামিদ কিন্ডারগার্টেন এর ৫ম শ্রেণির ছাত্র রায়সুল ইসলাম নাঈম।

প্রধান অতিথির বক্তব্যে মনীন্দ্র কিশোর মজুমদার বলেন, “কেউ অফিসার,কেউ ব্যাংকার,কেউ শিক্ষক,কেউ সচিব এটা কোন তাঁর পরিচয় বহন করেনা পরিচয় বহন করে মানুষের ভালো কর্মে ও মনুষ্যত্বে। সবাই বিবেক দিয়ে ভালো কর্ম করবেন দেখবেন এই ভালো কর্মই আপনার সাথে যাবে। বরুড়ার যে কোন অনুষ্ঠানে আমাকে ডাকলেই আমি চলি আসি কারণ এখানে আমার জন্ম, দিন শেষে এখানেই আমাকে ফিরতে হবে তাই সকল ব্যস্ততাকে উপেক্ষা করে আপনাদের ভালোবাসার টানে ছুটে আপনারা আমাকে ভালোবাসেন এটাই আমার প্রাপ্তি। অলিতলা প্রাথমিক বিদ্যালয় ছাত্র সংসদ এর এই চমৎকার আয়োজন দেখে আমি বিমোহিত হয়েছি। ১৯৯২ সাল থেকে তারা ঐক্যমতের ভিত্তিতে এত বড় একটা কাজ করে যাচ্ছে যা সত্যিই প্রশংসার দাবিদার।আমি তাদের আরো বেশি সফলতা কামনা করছি।

এসময় মনীন্দ্র কিশোর মজুমদার রামমোহন বাজার টু আদমপুর বাজার সড়ক নিয়ে বলেন, আপনাদের উত্তর বরুড়ার রাস্তা নিয়ে আমি নিজেও বিব্রতবোধ করি কারণ যোগাযোগ কাঠামোতে বাংলাদেশ অনেক দূর এগিয়েছে বরুড়াও কোন ভাবে পিছিয়ে নেই তাহলে এই রামমোহন বাজার টু আদমপুর রাস্তাটি এত বেহালদশা হবে কেন? এই জনপদটি আমাদের সড়ক বিভাগের আওতায় নেই এটা এলজিআরডির কাজ। আমি বরুড়ার মাননীয় সাংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল সাহেব কে বলেছি আপনারা এই রাস্তাটির কাজ সমাপ্ত না করতে পারলে আমাদের জনপদ অধিদপ্তরের আওতায় দিয়ে দেন আমরা কাজ করি। মাননীয় এমপি সাহেব অনেক আন্তরিক মানুষ আমি আশাবাদী শীঘ্রই তিনি কাজটি সম্পূর্ণ করবেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417