1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক, বরুড়া
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৫০৯ বার পঠিত
আওয়ামী লীগ
ছবি: রাসেল মাহমুদ

শীর্ষ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী বরুড়া পৌরসভা ও উপজেলা আ’ লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

বুধবার(২৩ জুন) দুপুরে করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারনে স্বল্প পরিসরে বরুড়া পৌরসভা ও উপজেলা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে কুমিল্লা ৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত থাকতে পারেন নি। বিশেষ অতিথি ছিলেন বরুড়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন লিংকন, পৌর মেয়র বকতার হোসেন বখতিয়ারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নাছির উদ্দিন লিংকন তার বক্তব্যে আওয়ামী লীগের ৭২ বছরের বর্ণাঢ্য ইতিহাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উল্লেখযোগ্য ঘটনা তুলে ধরে বলেন, বন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তা তিনি শেষ করে যেতে পারেননি। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করেছে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় বক্তারা আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল এবং বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের একমাত্র উদ্দেশ্য হলো দেশের জন্য এবং দেশের মানুষের জন্য কাজ করা । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা নির্মাণের যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকলকে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417