1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

আগামী ২০শে ফেব্রুয়ারি খোশবাস বার্তা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৭৭ বার পঠিত

 বরুড়া উপজেলার প্রথম অনলাইন পত্রিকা খোশবাস বার্তার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন খোশবাস বার্তা’র সম্পাদনা বোর্ড।

খোশবাস বার্তা’র সম্পাদক ও প্রকাশক মোঃ ইউনুছ খান ও নির্বাহী সম্পাদক আসিফ ইকবাল সৈকত প্রতিনিয়ত বরুড়া উপজেলার বরেণ্য ব্যক্তি থেকে শুরু করে প্রবাসী পাঠক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সঙ্গে সভা-সমাবেশ, মতবিনিময় করে যাচ্ছেন। ইতিমধ্যে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য সম্পাদক মোঃ ইউনুছ খান কে আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়েছে।

পত্রিকাটির নির্বাহী সম্পাদক আসিফ ইকবাল জানান, সবকিছুর মূলে রয়েছে মানবিক মূল্যবোধের কাজ কে এগিয়ে নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে খোশবাস ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে আলো ছড়িয়ে দেওয়া । তিনি আরো বলেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইউনুছ খানের নেতৃত্বে পত্রিকাটির মূল ভিত্তিকে শক্তিশালী করার জন্য নানা উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।ইতিমধ্যে আমরা অনলাইন জগতে পত্রিকাটিকে অনেক শক্তিশালী করতে সক্ষম হয়েছি। ১ম প্রতিষ্ঠাবার্ষিকী আমরা জাঁকজমকপূর্ণ ভাবে উত্তর বরুড়ার প্রান কেন্দ্র খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে করেছি ২০১৭ সালে। কিন্তু করোনা মহামারীর কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীর প্রোগ্রাম মহাসমাবেশ আকারে করা যাচ্ছে না। তবে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে ২০শে ফেব্রুয়ারি বেলা ১১.০০ ঘটিকার সময় আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

তিনি জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৮ পৃষ্ঠার বিশেষ ক্রোড়পত্র প্রকাশ সহ খোশবাস ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের সম্মাননা, সদ্য অত্র ইউনিয়নের বিসিএস ক্যাডার জয়ীদের সম্মাননা ও ১০০ সুবিধাবঞ্চিত পরিবার মাঝে ১ লক্ষ টাকার নিত্য প্রয়োজনীয় খাবার উপহার ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি গ্রহণ করা হয়েছে। খোশবাস বার্তা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ ও বিদেশের পাঠকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করেছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417