1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

ইউপি চেয়ারম্যানসহ বরুড়ায় সর্বোচ্চ করোনা সনাক্ত ৯

আসিফ ইকবাল
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৫১০ বার পঠিত
বরুড়ায় সর্বোচ্চ করোনা

কুমিল্লার বরুড়ায় ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ রেজাউল হক রেজু সহ সর্বোচ্চ ৯ জনের করোনা সনাক্ত হয়েছে বলে জানিয়েছে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আজ ০৯ই জুন, (মঙ্গলবার) বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র থেকে জানা যায়, আজ মোট ১৫ করোনা টেস্ট এর রিপোর্ট এসেছে। তন্মধ্যে ৬ টি নেগেটিভ হলেও ৯জনের করোনা পজেটিভ পাওয়া যায়।
করোনা পজেটিভ ব্যক্তিদের মধ্যে ৮ জন পুরুষ ও ১ জন নারী সনাক্ত হয়। এটি বরুড়া উপজেলায় একদিনে সর্বোচ্চ করোনা পজিটিভ আসে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
আক্রান্ত ব্যক্তিরা হলেন, পৌর এলাকার দেওড়া গ্রামের ২ জন, রাবেয়া খন্দকার ও মোকলেছুর রহমানে। আগানগর ইউনিয়নের ২জন, গহিনখালী গ্রামের দিলিপ ভৌমিক ও আগানগর গ্রামের জুনাব আলী। বরুড়া সরকারী হসপিটালের ডাঃ ফয়সাল মাহমুদ ও অফিস সহকারী জাকারিয়া। শিলমুড়ি ইউনিয়নের লগ্নসার গ্রামের মেহেরুন্নেছা, ভবানীপুর ইউপি চেয়ারম্যান রেজাউল হক রেজু। এছাড়া বরুড়া পশ্চিম বাজারের হারুন করোনায় আক্রান্ত হন। স্থানীয় প্রশাসন তাদের বাড়িগুলো লাল পতাকাযুক্ত করে লকডাউন করে দেন।
ইউপি চেয়ারম্যান হিসাবে রেজাউল হক রেজু দ্বিতীয় করোনাভাইরাসে আক্রান্ত। তার আগে আক্রান্ত হয়েছেন ঝলম ইয়নিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417