1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
চান্দিনায় কুপিয়ে মোটরসাইকেল চিন্তাই চেষ্টা, আহত মালিক - খোশবাস বার্তা
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
খোশবাস বার্তা

চান্দিনায় কুপিয়ে মোটরসাইকেল চিন্তাই চেষ্টা, আহত মালিক

কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৬ মে, ২০২০
  • ৭৫২ বার পঠিত
খোশবাস বার্তা

কুমিল্লার চান্দিনায় চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইকালে জিদান কবির (২২) নামে যাত্রীবেশী এক ছিনতাইকারীকে আটক করেছে সেনাবাহিনী। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শনিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা ও বুড়িচং উপজেলার সীমান্তবর্তী বড়গোবিন্দপুর এলাকার জেনিন কোল্ড স্টোরেজ-এর সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, করোনা পরিস্থিতিতে গণপরিবহন বন্ধ থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অনেকে মোটরসাইকেলে যাত্রী বহন করছেন। এরকম একজন মোটরসাইকেল চালক বিপদ পাল (৩৫) ছিনতাইকারীর টার্গেটে পড়েন। তার বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামে। চান্দিনা সাহাপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করেন বিপদ পাল।

আটক ছিনতাইকারী জিদান কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি সিন্ধুরিয়াপাড়া গ্রামের সাজ্জাদ কবীরের ছেলে। সে আলেখারচর এলাকায় ভাড়া থাকেন এবং কুমিল্লার একটি এটিএম বুথের নিরাপত্তা প্রহরীর কাজ করেন।

জানা যায়, শনিবার বিকেলে ময়নামতি সেনানিবাস এলাকা থেকে দুজন যাত্রী নিয়ে চান্দিনা যাচ্ছিলেন বিপদ পাল। তাদের একজন নিমসার বাজারে নেমে যান। অপরজন চান্দিনায় যাবেন বলে জানান। চালক কোরপাই মিল গেট এলাকা অতিক্রম করার পর যাত্রীবেশী ছিনতাইকারী জিদান চালককে কুপিয়ে মোটরসাইকেলটি নেয়ার চেষ্টা করে। এসময় সেনাবাহিনীর একটি টিম তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে তাকে ময়নামতি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান- ঘটনাস্থলটি চান্দিনা উপজেলার বড়গোবিন্দপুর এলাকায় হওয়ায় আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যাই। ঘটনা তদন্ত করি এবং হাইওয়ে পুলিশ ছিনতাইকারীকে আমাদের কাছে হস্তান্তর করেন।

ওসি আরও জানান- আহত বিপদ পালকে নিয়ে পরিবারের লোকজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417