1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
বরুড়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলা;আহত ৩ - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৯ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলা;আহত ৩

Updated by_ সাকিব আল হেলাল
  • প্রকাশিতঃ রবিবার, ১০ মে, ২০২০
  • ৪১৬ বার পঠিত

কুমিল্লার বরুড়া উপজেলার বরুড়া পৌর এলাকার পুরান কদবা এলাকায় পূর্বের শত্রুতার জের ধরে মোঃনাছির উদ্দিন(৪০)সহ তার দুই ছেলে সাকিব(২২) ও রাকিব(১৯) উপর একই বাড়ির কুমিল্লা মেডিকেল কলেজের চতুর্থ শ্রেনীর কর্মচারি মোঃফরিদ উদ্দিনের ছেলে কুমিল্লা মেডিকেল কলেজের ক্যান্টিন বয় রায়হান(২৮) পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালায়।

এ ঘটনায় নাছির উদ্দিনসহ দুই ছেলে সাকিব, রাকিব মারাত্বকভাবে আহত হয়ে একজন ঢাকা পঙ্গু হাসপাতালে ও অপর দুইজন স্থানীয় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

শনিবার(৯মে) মধ্যেরাতে বায়হান ও অজ্ঞাত ৮/১০ জনের একটি সন্ত্রাসী দল কুমিল্লা থেকে এম্বুলেন্স যোগে নাছির উদ্দিনের বাড়িতে এসে ঘর থেকে ডেকে এনে নাছির ও তার দুই ছেলে সাকিব, রাকিবকে এলোপাতালি কুপিয়ে মারধর করে মারাত্বকভাবে আহত কর।
স্থানীয় সূত্র থেকে জানা যায়,বরুড়া উপজেলার পৌর এলাকার পুরান কদবা এলাকার নাছির উদ্দিন ও তার দুই ছেলের সাথে একই বাড়ির ফরিদ উদ্দিনের ছেলে রায়হানের দীর্ঘদিন বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে শনিবার মধ্যেরাতে নাছির উদ্দিনসহ দুই ছেলে সাকিব, রাকিবকে কুপিয়ে মারাত্বক আহত করে। আহত একজন ঢাকা পঙ্গু হাসপাতালে ও অপর দুইজনকে বরুড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিৎ বড়ুয়া বলেন,এ বিষয়ে থানা থেকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।মামলা দায়ের প্রস্তুতি চলছে।মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো”।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417