1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে ৩ ডিসেম্বর

বিনোদন ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭৭ বার পঠিত

হাইভোল্টেজঢাকা অ্যাটাকছবির পর আরেকটি পুলিশি অ্যাকশন থ্রিলার ছবিতে কাজ করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়কআরিফিন শুভ।মিশন এক্সট্রিমনামের এই ছবিটি মুক্তি পাবে পাবে করেও করোনার কারণে মু্ক্তি পায়নি। এবার করোনাপরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায়মিশন এক্সট্রিম মুক্তির সিদ্ধান্তের কথা জানালো প্রযোজনা সংস্থা।

আগামী ডিসেম্বরে দেশ দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার ব্যাপকভিত্তিক প্রচারণার প্রস্তুতিও।

মিশন এক্সট্রিম অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিলেন।করোনা ভাইরাস পরিস্থিতির ক্রমাগত উন্নতি ঘটায়মিশন এক্সট্রিমমুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

সানী সানোয়ার বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার মাধ্যমে দেশে করোনার বিরুদ্ধে প্রাথমিক বিজয় ঘোষিত হয়েছে। জীবনযাত্রাএখন অনেকটা স্বাভাবিক। পাশাপাশি ব্যাপকভিত্তিক ভ্যাক্সিনেশনও চলছে। এখন শুধু একটি জিনিসই বাকি, আর তা হলোসিনেমা হলে বড় বাজেটের নতুন সিনেমা মুক্তি পাওয়া। এই ঘোষণার মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি। আশা করছি, সবাই আমাদের পাশেই থাকবেন। করোনার বড় ধাক্কা সামলে আবারও আমরা ফিরে যাবো সিনেমার সেই সুদিনে।

ঢাকা অ্যাটাকখ্যাত এই চিত্রনাট্যকার আরও জানান, ‘মিশন এক্সট্রিম প্রচারণা ফের ব্যাপক আয়োজনে শুরু করতে যাচ্ছেন।শিগগিরই প্রকাশ করবেন সিনেমা ট্রেলার এবং চমকপ্রদ সব প্রমোশনাল কন্টেন্ট।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ   সানী সানোয়ার। দুই পর্বেই এর কেন্দ্রীয়চরিত্রে রয়েছেন অভিনেতা আরেফিন শুভ। এছাড়াওঢাকা অ্যাটাকখ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়ানাবিলা সুমিত সেনগুপ্ত রয়েছেন।

বিগ বাজেটেরমিশন এক্সট্রিম জন্য টানা মাসের হাড়ভাঙা খাটুনি করে বডি ট্রান্সফরমেশন করেছেন আরিফিন শুভ। সিক্সপ্যাকের সুঠাম দেহে তাক লাগিয়ে দিয়েছেন দেশের সকল সিনেমাপ্রেমী দর্শকদের। দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষেমিশনএক্সট্রিম মুক্তির ঘোষণায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র বিজয়ী এই জনপ্রিয় নায়ক। তিনি বলেন, ‘মিশনএক্সট্রিম জন্য নিজেকে ফিট করতে যে পরিশ্রম করেছি, সেটা কখনো ভোলার মতো নয়। দীর্ঘ ট্রেনিংয়ে লিগামেন্ট পায়েরস্থানচ্যুত হয়েছিল, ছিঁড়েছিল টিস্যুও। সে আঘাতে এখনো কাতরাতে হয়। এসব কষ্ট ভুলে যাবো, যখনমিশন এক্সট্রিমদেখেদর্শকদের ভালো লাগবে। সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে, এটা খুবই আনন্দের।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেনরাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

মিশন এক্সট্রিমসিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশেরসিটিটিসি কিছুশ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এর আগে পর পর দুই বছর দুই ঈদেমিশন এক্সট্রিমমুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417