1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

সপরিবারে করোনায় আক্রান্ত কোয়েল মল্লিক

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২১৯২ বার পঠিত
(ছবি: সংগৃহীত)

মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক এবং তার বাবা প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা রঞ্জিত মল্লিক।  এছাড়া কোয়েলের পাশাপাশি তার প্রযোজক স্বামী নিসপাল সিং রানেও করোনা পজিটিভ বলে জানা গিয়েছে। কোয়েল নিজে টুইট করে সেই খবর জানান।

শুক্রবার টুইট করে নিজেই জানান কোয়েল মল্লিক। তিনি লেখেন, মা-বাবা আমি এবং রানে করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেল্ফ কোয়রান্টিনে। পাশাপাশি ভেরিফায়েড ফেসবুক পেজেও কোয়েল তার পরিবারের করোনা পজিটিভের বিষয়টি জানিয়েছেন।

মল্লিক পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কলকাতার সংবাদ মাধ্যম আনন্দ বাজার পত্রিকা জানায়, বেশ কিছু দিন ধরেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। দুই দিন আগে পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

দুই মাস আগেই মা হয়েছেন কোয়েল। গত ৫ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এর পর থেকে বাবা-মা’র সঙ্গেই ছিলেন অভিনেত্রী। বাড়িতেই করোনা সংক্রান্ত নিয়ম মেনে চলছিলেন। তা সত্ত্বেও এই খবরে মন খারাপ কোয়েল-রঞ্জিত অনুরাগীদের।

মল্লিক পরিবারে এ খবর নিয়ে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় লেখেন, “দ্রুত আরোগ্য কামনা করি। নিজের যত্ন নাও।” জয়া আহসান টুইট, “সবকিছু ঠিক হয়ে যাবে। আল্লার কাছে এই প্রার্থনা করি।” অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার লেখেন, “ভগবানের কাছে প্রার্থনা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417