1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
প্রীতি জিনতা কি মা হতে চলেছেন? - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১২:৪৮ অপরাহ্ন
খোশবাস বার্তা

প্রীতি জিনতা কি মা হতে চলেছেন?

মেহেদী হাসান
  • প্রকাশিতঃ শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩৩০ বার পঠিত
। (ছবি: টাইম্‌স অফ ইন্ডিয়া)

বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিনতা কি সন্তানসম্ভবা? সম্প্রতি, ‘কেয়া কেহেনা’ অভিনেত্রী লস অ্যাঞ্জেলস থেকে  ভারতে আসার পর এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে। -খবর (জি নিউজ ইন্ডিয়া)

খুব শিগগিরই ভক্তদের সুখবর দিতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। গেল কয়েকদিন ধরে বি টাউনের বাতাসে গুঞ্জন রটেছে মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। বিষয়টি নিয়ে অন্তর্জালেও শুরু হয়েছে জোর জল্পনা। অবশেষে সকল জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই।

প্রীতি মুম্বাই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনয়, সংসার জীবন মিলে তিনি তৃপ্ত। তবে মা হওয়ার পরেই জীবন সম্পূর্ণ হবে। তিনি এবং জেন এই নিয়ে ইতিমধ্যেই আলোচনা করেছেন বলেও জানান প্রীতি। বলিউড এবং অনুরাগীরা এই খবর প্রকাশ্যে আসার পরে দারুণ খুশি।

প্রসঙ্গত, ২০১৬ সালে দীর্ঘদিনের প্রেমিক জেনে গুডেনাফের সঙ্গে দ্বিতীয় বারের মতো বিয়ের পিড়িতে বসেন প্রীতি জিনতা। এরপর থেকেই অভিনয়কে সাময়িক বিদায় জানান তিনি। বর্তমানে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে আছেন এই চিত্রতারকা।

প্রীতির  কেরিয়ার শুরু মডেলিং দিয়ে। তাঁর প্রথম হিন্দি ছবি মণি রত্নমের ছবি ‘দিল সে’। তালিকায় আরো রয়েছে, ‘সোলজার’, ‘ক্যায়া কহেনা’, ‘কাল হো না হো’, ‘কোয়ি মিল গ্যয়া’, ‘বীর জারা’র মতো অনেক ব্লকবাস্টার ছবি।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417