1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

খোশবাস ইউনিয়নে অষ্টমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন যোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্মসচিব

ইউনুছ খান
  • প্রকাশিতঃ সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৬৭৬ বার পঠিত

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীতে বরুড়ার খোশবাস উত্তর ইউনিয়নের নরসিংহপুর পূজামন্ডপ পরিদর্শন, পুজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ যোগাযোগ মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব মনীন্দ্র কিশোর মজুমদার। এই সময় তাঁর সাথে ছিলেন জন্মদাত্রী রত্নগর্ভ মা মাখন বালা মজুমদার।

এসময় মনীন্দ্র কিশোর মজুমদার বলেছেন, হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা এবং সকলের সাথে আনন্দ ভাগাভাগি করতে আমরা পূজামন্ডপ পরিদর্শনে এসেছি। তিনি বলেন, শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী বলেই সব ধর্মের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে প্রিয় জন্মভূমিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (৩ অক্টোবর ২০২২) দুপুরে নরসিংহপুর পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,দূর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান হলেও এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মনীন্দ্র কিশোর মজুমদার বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। ধর্ম যার যার- উৎসব সবার, রাষ্ট্র সবার, সমাজ সবার। বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে হবে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417