1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
কোভিড-১৯ মুক্ত হলেন শহীদ আফ্রিদি - খোশবাস বার্তা
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
খোশবাস বার্তা

কোভিড-১৯ মুক্ত হলেন শহীদ আফ্রিদি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৫৬৮ বার পঠিত

পাকিস্তানের জনপ্রিয় অলরাউন্ডার ক্রিকেটার শহীদ আফ্রিদি গত মাসের (জুন) অর্ধেক সময় পার হতেই করোনা আক্রান্ত হওয়ার বার্তা জানান নিজ টুইটার থেকে৷ তিনিই আজ টুইটার থেকে জানা যে তিনি বর্তমানে করোনা ভাইরাস নেগেটিভ।

আজ ২ জুলাই ২০২০ এ পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার ক্রিকেটার মোহাম্মদ শহীদ আফ্রিদি নিজেই নিজের টুইটার থেকে বার্তা দেন যে তিনি বর্তমানে করোনা ভাইরাস নেগেটিভ। বর্তমানে সুস্থ আছেন। পাকিস্তানের এ সাবেক এ জনপ্রিয় ক্রিকেটার নিজেই টুইট বার্তায় বলেন,” আলহামদুলিল্লাহ, আমাদের আগের পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসার পর এবার আমার স্ত্রী এবং দুই কন্যা আকসা ও আনসাসহ সবার পুনরায় পরীক্ষা করা হয়েছে। এখন আমরা সবাই মুক্ত। সবার শুভ কামনার জন্য ধন্যবাদ। সর্ব শক্তিমান আপনাদের সবাইকে সুস্থ রাখুক। এখন সময় কিছু পারিবারিক সময় কাটানোর।”
বর্তমান বিশ্বের মহামারী করোনা ভাইরাস পাকিস্তান ছড়িয়ে পড়ে। পাকিস্তানে ছড়িয়ে পড়ার পর থেকেই করোনা ভাইরাসের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে ভিবিন্ন ভাবে সাহায্যে সহযোগিতা করে গেছেন। এবং অন্য দিকে তারই সংস্থা ” শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’’ টাও ভিবিন্ন ভাবে ত্রাণ বিতরণসহ ভিবিন্ন সহযোগিতা করে যাচ্ছেন।
এদিকে তিনি বাংলাদেশকে সহযোগিতা করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমের ব্যাট ক্রয় করে। যার মূল্য ছিলো ১৭ লাখ টাকা, যা সম্পূর্ণ বাংলাদেশে করোনা খাতে ব্যায় হয়েছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417