1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
আফ্রিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন - খোশবাস বার্তা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
খোশবাস বার্তা

আফ্রিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন

মেহেদী হাসান
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩৫৩ বার পঠিত
আফ্রিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। (ছবি: houseofpakistan.com)

করোনা ভাইরাসের মহামারি হয়ে ওঠার পর থেকেই দুস্থ মানুষের জন্য কাজ শুরু করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রীদি। গত শনিবার এক টুইট বার্তার মাধ্যমে জানান তিনি করোনাভাইরাসে আক্রান্ত। তাঁর ভাই তারিক , আফ্রিদীর শারীরিকভাবে ভালো থাকার খবর নিশ্চিত করেন।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি সমাজসেবায় অনেক আগে থেকেই সবার মাঝে পরিচিত। পাকিস্তানের যে কোন দুর্যোগে ঝাঁপিয়ে পড়েন শহীদ আফ্রীদি। বেলুচিস্তানের প্রত্যন্ত অঞ্চলে গিয়ে নিজ হাতে নিম্নবিত্তদের মাঝে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। গত ৬৭ দিনে প্রায় ৩২ হাজার ঘরে সাহায্য পৌঁছে দিয়েছেন আফ্রিদি।

যার কারণে সব মহল থেকেই প্রশংসা কুড়ান আফ্রিদি। এমনকি ভারতের কিছু ক্রিকেটার আফ্রিদীর প্রশংসা করেছেন। সেই আফ্রিদি গত শনিবার এক টুইট বার্তার মাধ্যমে জানান তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এরপর থেকে আফ্রিদির সুস্থতা কামনা করছেন ক্রিকেটাররা।

টুইট ও পোস্টের ঢেউ ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলাদেশ থেকে মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ সহ প্রায় সকল ক্রিকেটারই আফ্রীদি সুস্থতা কামনা করেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শহীদ আফ্রিদি এখন শারীরিকভাবে ভালো আছেন।

চার মেয়ের পাশাপাশি আফ্রিদিও সবার থেকে আলাদা (আইসোলেশন) থাকছেন। এর আগে চার মেয়েসহ করোনাভাইরাসে আক্রান্ত হন পাকিস্তানের সাবেক এ অলরাউন্ডার। তাঁদের শারীরিকভাবে ভালো থাকার খবর নিশ্চিত করেন আফ্রিদির ভাই। তাঁর ভাই তারিক আফ্রিদি বলেন, ‘এই কঠিন সময়ে সবার দোয়া ও সমর্থন ছাড়া শহীদ আফ্রিদি আর কিছুই চায় না।’

পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলে খাবার ও সুরক্ষার সামগ্রী পৌঁছে দিতে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে কাজ করছে সে। সে নিজের জীবনের মারাত্মক ঝুঁকি নিয়ে এ কাজ করছে এবং কোভিড-১৯ ভাইরাসে এখান থেকেই সংক্রমিত হয়েছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417