1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
আইপিএলের শুরুর সম্ভাব্য দিনক্ষণ ঘোষণা! - খোশবাস বার্তা
বুধবার, ১২ মে ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

আইপিএলের শুরুর সম্ভাব্য দিনক্ষণ ঘোষণা!

মেহেদী হাসান
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৩২ বার পঠিত
ছবি : সংগৃহীত

সারাবিশ্ব এখন করোনায় বিপর্যস্ত। আর এই ভাইরাসের প্রভাব পড়েছে খেলার মাঠেও। করোনার হাত থেকে নিজেদেরকে রক্ষা করতে পেছানো হয়েছে এবারের আইপিএলের সময়সূচি।

মার্চে মাঠে গড়ানোর কথা ছিল আইপিএলের ১৩তম আসরের। করোনার কারণে এখনো মাঠে গড়ায়নি আইপিএল। এবারের আইপিএল অনুষ্ঠিত হওয়া নিয়ে তৈরিও হয়েছে শঙ্কা।

তবে যেকোন মূল্যেই এ বছর আইপিএল আয়োজন করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। কিছুদিন আগে এমনটিই জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এবার আইপিএল শুরু ও শেষের সম্ভাব্য তারিখ জানা গেল।

করোনার কারণে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও শঙ্কা তৈরি হয়েছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারেনি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। শেষ পর্যন্ত যদি নির্ধারিত সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয় তাহলে এ বছর আইপিএল আয়োজন অনেকটাই অসম্ভব। তবে যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ না হয় তাহলে সেপ্টেম্বর থেকে নভেম্বর জুড়ে হবে এবারের আইপিএল।

সম্ভাব্য তারিখও চূড়ান্ত করেছে বিসিসিআই। ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমের সূত্রানুযায়ী, ২৬ সেপ্টেম্বর শুরু হয়ে ৮ নভেম্বর শেষ হবে আইপিএল। যদি ভারতে আইপিএল আয়োজন করা না যায় তবে দরকার হলে দেশের বাইরে আইপিএল আয়োজনে আগ্রহী বিসিসিআই।

তবে আরেকটা সমস্যা আছে বিসিসিআইয়ের। আইপিএল যে সময়টায় চালানোর পরিকল্পনা হচ্ছে, সেই সময়টায় আবার পড়বে এশিয়া কাপও। সেপ্টেম্বরে এশিয়া কাপের এবারের আসরটি বাতিল করার পক্ষে ভারত পাবে না টুর্নামেন্টের আয়োজক পাকিস্তানকে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সাফ জানিয়েছে, আইপিএলকে সুযোগ করে দিতে তারা এশিয়া কাপকে জলাঞ্জলি দেবেন না। সে ক্ষেত্রে আরেকটি বাধার মুখে পড়বে বিসিসিআই। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়। শ্রীলঙ্কাও নিজের দেশে এশিয়া কাপ আয়োজনের ইচ্ছে প্রকাশ করেছে।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417