1. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  2. Kamrulsohan55@gmail.com : কামরুল সোহান : কামরুল সোহান
  3. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

পয়ালগাছায় আপন ভাতিজার হাতে চাচী খুন!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২০৪৪ বার পঠিত

কুমিল্লার বরুড়ায় ঝগড়া থামাতে গিয়ে ভাতিজার শিলের আঘাতে চাচি নিহত হয়েছে। সোমবার (১৫ মার্চ) হাতপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চাচি জমিলা বেগম (৫০) বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের হাতপুকুরিয়া গ্রামের তোরাব আলীর স্ত্রী।

বরুড়া থানার তদন্ত পরিদর্শক মোহাম্মদ নাহিদ আহমেদ জানান, আপন বাসুরের দুই ছেলের মধ্যে হওয়া ঝগড়া থামাতে গিয়ে ভাতিজা শাহজাহানের দেওয়া শিলের আঘাত চাচি জমিলার মাথায় লাগে। আঘাতের সঙ্গে সঙ্গে চাচি মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা শাহরাস্তিতে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নারী মৃত্যুর ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দোষীদের গ্রেফতারে পুলিশ ব্যবস্থা নিচ্ছেন।

উল্লেখ্য, গত ১৪ মার্চ কুমিল্লার বরুড়া উপজেলার আদ্রা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে চাচাকে মারধরের পর এলোপাথাড়ি ছুরিকাঘাতে হত্যা করে আপন ভাতিজারা মিলে। নির্মমভাবে চাচা হত্যা ঘটনায় তিনজনকে গ্রেফতার করে বরুড়া থানা পুলিশ।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417