1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২২ অপরাহ্ন
খোশবাস বার্তা

মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ

ইউনুছ খান, সম্পাদক
  • প্রকাশিতঃ বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৬৩০ বার পঠিত

বরুড়া উপজেলাধীন খোশবাস উত্তর ইউনিয়নের সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ভাগাভাগি করতে ভালোবাসা ও মমতা নিয়ে পাশে দাঁড়িয়েছে মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশন।

আজ ১৬ ডিসেম্বর প্রয়াত জমিলা খাতুন এর তৃতীয় প্রয়াণ দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে খোশবাস মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত পঞ্চাশটি পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ সহ একজন হতদরিদ্র নারীকে স্বাবলম্বী করার লক্ষে উন্নত মানের একটি সেলাই মেশিন প্রদান করা হয়।

বেলা ১১.৩০ মিনিটে সময় পবিত্র কুরআন তেলওয়াত ও জাতীয় সংগীতের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি উদ্বোধন করেন অত্র ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ গোলাম মোস্তফা ফেরদৌস।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শামছুল হক, বীর মুক্তিযোদ্ধা ও পুলিশের অবসর প্রাপ্ত সাব-ইন্সপেক্টর মোঃ সিরাজুল ইসলাম, খোশবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল আলম পাটোয়ারী, ইতালি প্রবাসী আওয়ামীলীগ সভাপতি মোঃ দিদারুল আবেদীন ভূঁইয়া, খোশবাস উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক শামছুল আবেদীন মাহতাব, আরিফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাজেদুল ইসলাম, মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন (নিপু), দেন্নাঘরের কবি মোঃ সোহেল রানা সহ প্রমুখ।

খোশবাস বার্তা সম্পাদক ইউনুছ খানের উপস্থাপনায় চমকপ্রদ মানবিক এই আয়োজনকে নন্দিত করেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

মুন্সি আব্দুর রশিদ জমিলা খাতুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অস্ট্রেলিয়ার বায়োটেকনোলজিষ্ট ড. সুলতানা পারভিন খোশবাস বার্তাকে বলেন, আমাদের এক বছর এখনো পূর্ণ হয়নি ইতিমধ্যে খোশবাস ইউনিয়নের শিক্ষাখাতের অগ্রগতি সহ সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে আমরা তিনটি কর্মসূচি শেষ করেছি। পর্যায়ক্রমে খোশবাস ইউনিয়ন কে আলোকিত করার লক্ষে আমরা কাজ করে যাবো। আমরা আশা করি খোশবাস ইউনিয়নের সকল শ্রেণির মানুষেরা আমাদের এই কল্যাণকর প্রচেষ্টাকে এগিয়ে নিতে সহযোগীতা করবেন।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417