1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
কেএইচ গ্রুপের ডিরেক্টর আনিসুর রহমানের জন্মদিন - খোশবাস বার্তা
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
খোশবাস বার্তা

কেএইচ গ্রুপের ডিরেক্টর আনিসুর রহমানের জন্মদিন

সাকিব আল হেলাল
  • প্রকাশিতঃ বুধবার, ১০ জুন, ২০২০
  • ৩২৪ বার পঠিত

কেমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে দিয়ে শিক্ষাজীবন শুরু হয় তার। ১৯৮৭ সালে কেমতলী টেকনিক্যাল হাইস্কুল থেকে এসএসসিতে প্রথম বিভাগ পেয়ে উত্তীর্ণ হন। তারপর ভর্তি হন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে। কিছুদিন পরে  কলেজ ট্রান্সফার করে চান্দিনা রেদওয়ান আহমেদ কলেজ থেকে এইচএসসি পাঁশ করেন। পরে ঢাকা কলেজ থেকে বিএসসি শেষ করেন।


১৯৯৩ সালে চিত্রনায়ক অনন্ত জলিলের হাত ধরে গার্মেন্টস জগতে প্রবেশ করেন। ১৯৯৭ সালে জার্মান বায়িং হাউজিং ডিভিশনাল ম্যানেজার হিসাবে যোগদান করেন। ১০ বছর কাজ করার পর ২০০৭ সালে একেএইচ গ্রুপের অংশীধার হিসাবে যোগদান করেন। বর্তমানে তিনি একেএইচ গ্রুপের ডিরেক্টর হিসাবে দায়িত্বে আছেন।

২০১৮-১৯ সালে বরুড়ার কেমতলী টেকনিক্যাল হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন। পরে তিনি কর্মব্যস্ততা কারণে সড়ে দাঁড়ান। কেমতলী টেকনিক্যাল হাইস্কুলের ছাত্র-ছাত্রীরা ২০২০ সালে এসএসসি পরিক্ষা দিয়ে বরুড়াবাসীকে চমক দেখান। এই বছরে বরুড়ার কেমতলী টেকনিক্যাল হাই স্কুল উপজেলার ৪৪ টি স্কুলের মধ্যে ফলাফলে তৃতীয় হয়।


আনিসুর রহমান বর্তমান করোনাভাইরাস সংকটকালে বরুড়ার সাংসদ সদস্য, ইউএনও, চেয়ারম্যান, সাংবাদিক ও ডাক্তারের হাতে একেএইচ  গ্রুপের পক্ষ থেকে পিপিই তুলে দেন এবং তার কর্মচারীদের পাশে দাড়িয়েছেন। তিনি বরুড়ার জনগণের পাশে বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

বরুড়ার গর্ব আনিসুর রহমানের আজ ৫০তম জন্মদিন।এমন মহান ব্যক্তির পঞ্চাশতম জন্মদিনে দৈনিক ভোরেরদেশ পরিবারের পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417