1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
চান্দিনায় বিদ্যুতায়িত হয়ে দুই ভাইয়ের মৃ’ত্যু - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
খোশবাস বার্তা

চান্দিনায় বিদ্যুতায়িত হয়ে দুই ভাইয়ের মৃ’ত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ৬ মে, ২০২০
  • ৫২২ বার পঠিত

কুমিল্লার চান্দিনায় পুকুর পাড়ে বৈদ্যুতিক খুঁটির টানা তারে বিদ্যুতায়িত হয়ে দুই ভাইয়ের মৃ’ত্যু হয়েছে। মঙ্গলবার (৫ মে) চান্দিনা উপজে’লার মহিচাইল ইউনিয়নের বাতাবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নি’হতরা হলেন- চান্দিনার বাতাবাড়িয়া গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আবু হানিফ (২২) ও আব্দুল মবিনের ছেলে ইউনুছ মিয়া (১৮)। তারা সম্পর্কে আপন চাচাতো ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়- ওই এলাকার মৎস্য ব্যবসায়ী আব্দুল হালিম এক্সিভেটর (ভেকু) দিয়ে ওই স্থানে মৎস্য প্রজেক্ট করেন। ওই প্রজেক্টের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির টানা তার ছিল।

এক্সিভেটর দিয়ে মাটি কা’টার ফলে টানা তারের লক (কাঠের টুকরো) উঠে যায়। প্রত্যক্ষদর্শী অলিউল্লাহ জানান- মঙ্গলবার আবু হানিফ ও ইউনুছ মিয়া পুকুরে গোসল করার সময় পানিতে ভেসে থাকা বৈদ্যুতিক খুঁটির টানা তারের সঙ্গে যুক্ত থাকা কাঠের টুকরো নিয়ে দুষ্টামির ছলে টানাটানি শুরু করে।

এক পর্যায়ে ওই টানা তারটি মেইন তারের স্পর্শে বিদ্যুতায়িত হয়ে এই ঘটনা ঘটে। পাশ্ববর্তী বাড়ির লোকজন দেখে তাদের উ’দ্ধার করে চান্দিনা উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃ’ত ঘোষণা করে।

এ ব্যাপারে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম (টেকনিক্যাল) ইউনুছ আলী জানান, আমরা লাইন নির্মাণ করার সময় ওই টানা তার দিয়েছি। কেউ যদি সেটা উঠিয়ে ফেলে আর সেটা যদি আমাদের কেউ না জানায়, তাহলে কী করার আছে।

এ ব্যাপারে চান্দিনা থা’নার ওসি মো. আবুল ফয়সল জানান, বিষয়টি আমরা শুনেছি। ঘটনাস্থলে পু’লিশ পাঠিয়েছি। ত’দন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417