1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
বরুড়ার ফকিরা বাজারে এক গরু ব্যবসায়ীকে মারধর করে হাতিয়ে নিয়েছে নগদ অর্থ! - খোশবাস বার্তা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
খোশবাস বার্তা

বরুড়ার ফকিরা বাজারে এক গরু ব্যবসায়ীকে মারধর করে হাতিয়ে নিয়েছে নগদ অর্থ!

ইউনুছ খান
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১১৫৫ বার পঠিত

আজ ১৬ জুলাই বৃহস্পতিবার, বরুড়া উপজেলাধীন দ্বিতীয় বৃহত্তর গরুর হাট খোশবাস ইউনিয়নের ফকিরা বাজার কমিটির কিছু অংশবিশেষ যুবক চান্দিনার রসুলপুর গ্রামের গরু ব্যবসায়ী মনির হোসেন কে মারধর করে নগদ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে!

সরেজমিনে জানা যায়, চান্দিনার রসুলপুর গ্রামের মোবারক হোসেন এর ছেলে গরু ব্যবসায়ী মোঃ মনির হোসেন ফকিরা বাজারে একটি পিকাপে ২২টি গরু বিক্রি করতে নিয়ে আসেন।২২ টি গরুর মধ্যে তিনি ১৮টি গরু বিক্রি করে দুপুর ৩.০০ টার দিকে বাড়ি ফেরার পথে ফকিরা বাজারের পশ্চিম দিকে আসার পর বাজার কমিটির কয়েকজন যুবক এসে তার কাছে হাসিল দাবি করে।তখন মনির হোসেন বলেন, আমি তো গরু বিক্রি করে ৪টি ফেরত নিয়ে যাচ্ছি আমি হাসিল দেব কেন? তখন বাজার কমিটির কয়েকজন যুবক তার সাথে অশালীন আচরণ করে এবং দেশীয় দা দিয়ে মনির হোসেন দিকে মারার জন্য এগিয়ে আসলে এক পর্যায় মনির হোসেন তার জীবন বাঁচাতে পাশে খালে পড়ে যায় এবং খাল থেকে উঠে দৌঁড়াতে থাকে। যুবকদের ধাওয়া খেয়ে দৌড়ে খোশবাস বাজারে এসেও রক্ষা পায়নি মনির।মনির কে মারধর করে তার গরু বিক্রির টাকা সহ হাতের ফোন সেটটি কেড়ে নিয়ে যায় যুবকরা এমন অভিযোগ করেছেন মনির হোসেন!

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েকজন যুবক চোর চোর বলে লোকটাকে তাড়া করে লাথি ঘুসি দিয়ে মনির হাত থেকে কি জানি জোরাজোরি করে নিয়ে গেছে।তারপর মনির হোসেন অজ্ঞান হয়ে পড়ে থাকেন।

চারদিকে এই খবর ছড়িয়ে পড়লে রসুলপুর গ্রামের লোকজন খোশবাস বাজারে আসেন এবং পুলিশ প্রশাসনও আসেন।

বাজার কমিটির মধ্যমণি খোশবাস ইউনিয়নের আওমালীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলামের নেতৃত্বে আদমপুর গ্রামের নান্নু খান সহ রসুলপুর গ্রামের লোকজন কে শান্তনা দিয়ে আশ্বস্ত করে বলেন, আগামী শনিবার খোশবাস বাজারে বিচার হবে এবং বিচারে সত্য মিথ্যা যাচাই হয়ে সঠিক বিচার করে দেওয়া হবে।

সামনে ঈদুল আযহাকে কেন্দ্র করে ফকিরা বাজারের এই অনাকাঙ্ক্ষিত ঘটনা কে ভালোভাবে নিচ্ছেন না খোশবাস ইউনিয়নবাসী।একটা সুষ্ঠু সুন্দর বিচার না হলে হয়ত আগামীতে এই বৃহৎ গরু বাজারের প্রতি আগ্রহ হারিয়ে পেলবে ব্যবসায়ীরা।

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417