1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
দুর্নীতির দায়ে ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার সাময়িক বহিস্কার? - খোশবাস বার্তা
বুধবার, ১২ মে ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

দুর্নীতির দায়ে ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার সাময়িক বহিস্কার?

আসিফ ইকবাল
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৫৩৪ বার পঠিত
ইউপি চেয়ারম্যান

‘দুর্নীতির দায়ে খোশবাস (উঃ) ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার কে বহিস্কার করেছে দুর্নীতি দমন কমিশন, অথবা করোনায় আক্রান্ত হয়েছেন নাজমুল হাসান সর্দার’। এরকম নানা শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সমালোচিত হচ্ছেন নাজমুল হাসান সর্দার।

বেশকিছুদিন ধরেই অন্তর্জাল কিংবা সামাজিক চলাফেরা থেকে ডুব দিয়েছিলেন ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার। জানা যায় বেশকিছুদিন ধরে তিনি না আসছেন ইউনিয়ন পরিষদের অফিসে না তাকে কোথাও চলাফেরা করতে দেখা গেছে। তার এই হঠাৎ নিরুদ্দেশ হওয়া জনমনে তৈরি করেছে নানা প্রশ্ন। কেউ বলছেন ‘করোনায় আক্রান্ত’, কিংবা কেউ বলছেন ‘দুর্নীতির দায়ে শোকোজ করা হয়েছে নাজমুল হাসান সর্দারকে’। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একধরনের ঝর বয়ে গেছে উৎসুক জনতার।
তাবে সব কিছুর অবসান ঘটিয়ে গতকাল (২৯জুন) রাতে নাজমুল হাসান সর্দার তার নিজস্ব ফেইসবুক আইডি থেকে একটি স্টেটাস দেন। সেখানে তিনি সব অভিযোগকে মিথ্যা উল্লেখ করে বলেন ‘অনেক দিন পরে ফেইসবুকে আবারো ফিরে এলাম অনেকের রিকুয়েস্টে। কিছু মানুষের ফেইজবুকে মিথ্যা অভিযোগ এবং আমার কর্মকান্ডে তাদের হিংসার কারনে ফেইসবুক থেকে দূরে সরে গিয়েছিলাম কিন্তু আমার কিছু শুভাকাঙ্ক্ষীদের অনুরোধে আবার ফিরে এলাম। সকলে আমার জন্য দোয়া করবেন যে ভাবে মানুষের সেবা করে আসছি বাকী জীবন যেন এবাবে সেবা করে যেতে পারি।’
যারা অনলাইনে নানা গুজব ছড়িয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ‘আর যারা আমার বিরুদ্ধে নানা মিথ্যা লিখছেন সকলের জন্য দোয়া রইল কেননা এই বিরোধিতা আমাকে অনেক কিছু শিক্ষা দিয়েছে। তবে আপনারা যারা না জেনে শুনে মন্তব্য গুলো করছেন তাদেরকে বলব সামাজিক যোগাযোগের মাধ্যমে মিথ্যা না লিখে আমার সাথে সরাসরি কথা বলুন।’
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417