1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
খোশবাস উঃ ইউনিয়নের ৮১ জন ঈমামের মাঝে সরকারি প্রণোদনা বিতরণ! - খোশবাস বার্তা
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
খোশবাস বার্তা

খোশবাস উঃ ইউনিয়নের ৮১ জন ঈমামের মাঝে সরকারি প্রণোদনা বিতরণ!

আসিফ ইকবাল
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৬৮২ বার পঠিত
ঈমামের মাঝে সরকারি প্রণোদনা

খোশবাস উঃ ইউনিয়নের ৮১ জন ঈমামের মাঝে আজ মঙ্গলবার (২ জুন) ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার এর নেতৃত্বে সরকারি প্রণোদনা বিতরণ করা হয়েছে।

ইউপি সূত্র জানান, প্রতি পাঞ্জাগানা ঈমাম এবং স্থায়ী মোয়াজ্জেন কে -৫০০০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়। এছাড়া করোনাভাইরাস থেকে মুক্ত পাওয়ার জন্য অলিতলা ফাজিল মাদ্রাসার সাবেক উপাধ্যক্ষ জনাব, মাওলানা মোঃ আবদুস সোবহান সাহেবের নেতৃত্বে ঈমাম ও মোয়াজ্জেনগণকে নিয়ে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে বলে জানা যায়।
উক্ত অনুদান দেওয়ার সময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব, মোঃ নাজমুল হাসান সরদার, এবং ইউপি সচিব মোঃ তফাজ্জল হোসেন, ট্যাগ অফিসার জনাব, মোঃ এমরান হোসেন, ওসমানগণি সুমনসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মীগণ।
ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার বলেন, করোনাকালীন এই কঠিন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানুষের কল্যাণে যেসব উদ্যোগ নিয়েছেন তার মধ্যে এটি একটি। আমি আমার ইউনিয়নের প্রায় ৮১ জন ঈমাম ও মোয়াজ্জেন সাহেবদের নিকট মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহারটুকু পৌঁছে দিতে পেরেছি।
উল্লেখ্য, গত ১৪ মে প্রাণঘাতী করোনাভাইরাসের ক্ষতি মোকাবেলায় ৭২ হাজার ৭৫০ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটা মসজিদের ইমাম -মোয়াজ্জেনদের মাঝে ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে দেয়ার ঘোষনা দিয়েছেন।
ইউপি চেয়ারম্যান তার ইউনিয়নের সর্বোস্তরের জনগণকে করোনা মোকাবেলায় নিজ নিজ অবস্থান থেকে নিজের সুরক্ষা নিশ্চিত করার আহ্ববান জানান।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

চামড়াশিল্পের চিহ্নিত সমস্যাগুলো সমাধানে বিশেষ উদ্যোগ নেওয়া হবে বলে মনে করেন কি?

ফলাফল দেখুন

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417