1. megatechcdf@gmail.com : Mega Tech Career Development Foundation : Mega Tech Career Development Foundation
  2. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  3. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  4. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  5. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  6. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ঈদ উপহার বিতরণ - খোশবাস বার্তা
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
খোশবাস বার্তা

ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

আসিফ ইকবাল
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৪৭৮ বার পঠিত
ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘ

সদ্য প্রতিষ্ঠিত ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে গ্রামের প্রায় ৫৮ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও  করা হয়। 

মানবব্রত সেবাই আমাদের অঙ্গিকার” এই স্লোগানকে নিয়ে পথ চলা শুরু করেছিল সদ্য প্রতিষ্ঠিত ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘ। সেই লক্ষ্যে আজ শুক্রবার (২২ মে) বাদ জুমা ইলাশপুর গ্রামের অতি সাধারণ ও অসহায় ৫৮ টি পরিবারের মধ্যে বিতরণ করেন ঈদ উপহার। এছাড়া বর্তমান করোনা পরিস্থির জন্য আয়োজন করা হয় দোয়া ও মিলাদ।
উক্ত বিতরণ কর্মসূচীতে সাধারণ সম্পাদক এর নেতৃত্বে সংগঠনের সদস্য বৃন্দ ছাড়াও ইলাশপুর গ্রামের পূর্ব পাড়া এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ৩ংউত্তর খোশবাস ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান জনাব জাকির হোসেন, ৩ং উত্তর ইউনিয়ন এর সাবেক মেম্বার জনাব তাজুল ইসলাম মেম্বার, সমাজ সেবক আলী নেওয়াজ এবং ওমর ফারুক। তারা সকলেই সংগঠনের উত্তর উত্তর সুফল কামনা করে পাশে থাকার অনুভুতি ব্যাক্ত করেন।
এছাড়াও সমাজ সেবক জনাব নজরুল ইসলাম দুলু এবং সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য জনাব হারিসুর রহমান বলেন এই সংগঠনের মাধ্যমে যুবকদের কাজে লাগিয়ে সমাজের উন্নয়নমুলক কর্মকান্ড চালিয়ে যাওয়া এবং ভবিষ্যতে একটি হেফজ খানা প্রতিষ্ঠা করা হবে বলে মতামত ব্যাক্ত করেন।
এ ব্যাপারে সংগঠনটির সাংগঠনিক সম্পাদক জনাব ইঞ্জিনিয়ার মোঃ আরিফুল ইসলাম ফরহাদ খোশবাস বার্তাকে জানান, সংগঠনটিকে শতভাগ শুদ্ধ সংগঠন রুপে দাড় করারনোর জন্য সংগঠনের উপদেষ্টা এবং সকল সদস্যের সাথে আলোচনা পূর্বক নিঃসার্থ ভাবে কাজ করে যাচ্ছেন এবং সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আবুল কালাম আজাদ সবসময় সংগঠনের পাশে থাকার অভিমত প্রকাশ করেন। সংগঠনের অনেক গুলো লক্ষ্য ও উদ্দেশ্য এর মধ্যে প্রথম উদ্দেশ্য ছিল অসহায় ও দরিদ্র মানুষকে বিভিন্ন ভাবে সহযোগিতা করা। আলহামদুলিল্লাহ  আমরা সুষ্ঠভাবেই আমাদের প্রথম কর্মসূচী সম্পন্ন করেছি। এবং আমাদের এই কর্মসূচী ভবিষ্যতেও বজায় থাকবে। ভবিষ্যতে ইলাশপুর ছাড়া ও ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ে অসহায় ও দরিদ্র মানুষেদের কে সহযোগিতা করা হবে ইনশাল্লাহ।
সংগঠনের সভাপতি প্রভাষক জনাব মোঃ রিয়াজুল ইসলাম (রুবেল) বলেন, ইলাশপুর পূর্বপাড়া সমাজ কল্যাণ সংঘ একটি অরাজনৈতিক; অলাভজনক ; মানবতাবাদী ও সমাজ উন্নয়ন কর্মকান্ড মূলক প্রতিষ্ঠান। তিনি আরোও বলেন এই সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখতে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সকলকে আর্থিকভাবে সহযোগিতা ছাড়াও মানসিক ভাবে সহযোগিতা করার আহ্ববান জানিয়েছেন। এবং এলাকার মসজিদ মাদ্রাসার উন্নয়ন এর পাশাপাশি সমাজের ত্পূরুটিপূ্র্ণ বিষয় গুলো সমাধান করবেন বলেও আশা ব্যাক্ত করেন।
খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

অনলাইন জরিপ

দেশে নদী রক্ষার আইন আছে, কিন্তু শক্ত বাস্তবায়ন নেই—জাতীয় নদী রক্ষা কমিশনের সদস্য শারমীন মুরশিদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

Loading ... Loading ...
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417