1. noorazman152@gmail.com : নূর আজমান : নূর আজমান
  2. asifiqballimited@gmail.com : Asif Iqbal : Asif Iqbal
  3. khansajeeb45@gmail.com : সজিব খান : সজিব খান
  4. naeemnewsss@gmail.com : সাকিব আল হেলাল : সাকিব আল হেলাল
  5. khoshbashbarta@gmail.com : ইউনুছ খান : ইউনুছ খান
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন
খোশবাস বার্তা

নীতিমালা মেনে পুস্তক ব্যবসা করতে হবে: আব্দুল হান্নান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২৩৭ বার পঠিত

বরুড়া উপজেলা পুস্তক ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
২ ডিসেম্বর (শুক্রবার) বরুড়া ডিপ্লোমা মেডিকেল এন্ড পল্লীচিকিৎসক এসোসিয়েশন হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি মাহবুব আহমদ।

বাপুস বরুড়া উপজেলার সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাপুস চট্টগ্রাম বিভাগ উত্তর ও কুমিল্লা জেলার সভাপতি মো. আব্দুল হান্নান, বাপুস কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, বাপুস কুমিল্লা জেলা শাখার নীতিমালা বাস্তবায়ন কমিটির আহবায়ক মো. মনিরুজ্জামান, বাপুস কুমিল্লা জেলা শাখার অতিরিক্ত সাধারণ সম্পাদক তারিক ওবাইদুল্লাহ, বাপুস দাউদকান্দি উপজেলার সভাপতি শ্রী রাম কৃষ্ণ রায়।

বার্ষিক সাধারণ সভায় বরুড়া উপজেলার সকল পুস্তক ব্যবসায়ীদের উপস্থিতিতে প্রানবন্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি মো. আব্দুল হান্নান বলেন, দীর্ঘদিন ধরে বহু ত্যাগের বিনিময়ে বাংলাদেশ পুস্তক ব্যবসায়ী সমিতির কুমিল্লা জেলা শাখার দায়িত্ব পালন করে এসেছি এবং আপনাদের ভালোবাসা ও সমর্থন পেয়েছি। সব সময় আমরা চেষ্টা করি কুমিল্লার প্রতিটি উপজেলা নীতিমালা মেনে সৎ ভাবে পুস্তক ব্যবসা পরিচালনা করুক ঢাকা কেন্দ্রীয় কমিটিতে কুমিল্লার একটা সুনাম আছে। বাপুস বরুড়া উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে আপনারা নীতিমালা বাস্তবায়ন করে যার যার বাৎসরিক কার্ড নবায়ন করেন এবং সুন্দর ভাবে ব্যবসা পরিচালনা করবেন। এই নীতিমালা বহির্ভূত কর্মকান্ডে জড়িয়ে কোন কম্পানির লোক কিংবা কোন পুস্তক ব্যবসায়ী ব্যবসা পরিচালনা করতে পারবেন না,যারা অন্যায় ভাবে নীতিমালার বাহিরে গিয়ে ব্যবসা করবেন তাদের কে আমরা জেলা কমিটির মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

বাপুস কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, বরুড়া উপজেলায় কমিটি থাকবে একটা এবং আমরা জেলা কমিটি থেকে যাদের কে অনুমোদন দিয়েছি তারাই সুন্দর ভাবে নীতিমালা বাস্তবায়ন করে ব্যবসা পরিচালনা করবেন অন্য কোন ভুয়া কমিটির ধারা প্রতারিত হবেন না।

বাপুস বরুড়া উপজেলা নব নির্বাচিত সভাপতি আহমদিয়া লাইব্রেরির পরিচালক মাহবুব আহমদ ও সাধারণ সম্পাদক ইসলাম লাইব্রেরির পরিচালক মো. নুরুল ইসলাম কে জেলা কমিটি ফুল দিয়ে বরণ করে নেন।

 

 

খোশবাস বার্তা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
corona safety
সত্বাধিকার © খোশবাস বার্তা ২০১৬- ২০২১
ডেভেলপ করেছেন : TechverseIT
themesbazar_khos5417